আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যুবকের লাশ উদ্ধার; আত্মহত্যা নাকি হত্যা?

খাসখবর প্রতিবেদক:

নরসিংদীতে গলায়-কোমরে দড়িবাধা ও মাটিতে পা লেগে ঝুলে থাকা অবস্থায় শিব্বির ইসলাম (২৩) নামে এক গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মাধবদী থানাধীন আমদিয়া ইউনিয়নের ভূইয়ম গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়। এটি আত্মহত্যা নাকি হত্যা বিষয়টি এখনও নিশ্চিত নয় পুলিশ।

নিহত শিব্বির ইসলাম নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন আমদিয়া ইউনিয়নের ভূইয়ম গ্রামের দক্ষিণপাড়ার নজরুল ইসলামের ছেলে। তিনি নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকার একটি গার্মেন্টসে কাজ করতেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, শিব্বির দীর্ঘদিন ধরে কাঁচপুরে তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে থেকে একটি গার্মেন্টসে কাজ করতেন। গত মঙ্গলবার সে বাড়িতে এসে তার পরিবারের সদস্যদের সাথে দেখা করে চলে যায়। বৃহস্পতিবার সকালে স্থানীয়দের মাধ্যমে তার বাবা খবর পান বাড়ি থেকে কিছুটা দূরের একটি গাছে শিব্বির গলায় ও কোমরে রশি বাধা অবস্থায় ঝুলে আছে। এখবরে পরিবারের সদস্যরা সেখানে ছুটে যায় এবং পুলিশে খবর দেয়। পরে মাধবদী থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের বাবা নজরুল ইসলাম জানান, লোক মারফত শুনতে পারলাম শিব্বির নাকি বুধবার সন্ধ্যায় এলাকায় এসেছিল কিন্তু আমরা কেউই এই খবর জানতাম না। সে গ্রামে আসবে অথচ বাড়ীর কারো সাথে দেখা করবে এমনটা কখনো হয়নি। তাছাড়া আত্মহত্যা করার মত তেমন কোন ঘটনাও ঘটেনি। যে অবস্থায় আমরা তাঁর লাশ দেখতে পেয়েছি, মনে হচ্ছে, তাকে কেউ মেরে গাছে ঝুলিয়ে রেখেছে। আমি এর সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচার চাই।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান বলেন, শিব্বিরের মৃত‍্যূ বিষয়টি আমরা এখনও পরিস্কার নই। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়না তদন্তের পর বলা যাবে। এই ঘটনায় প্রাথমিকভাবে একটি অপমৃত্যুর মামলা করা হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ