আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাকে নাস্তা দিতে বলে ঘরে গিয়ে যুবকের গলায় দড়ি

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় মাকে নাস্তা দিতে বলে বাংলো ঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত‍্যা করলেন মৃত্তুনজয় দাস (২৮) নামে এক যুবক। রবিবার (২ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দি বাজার সংলগ্ন নিহতের ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে থানা পুলিশ।

নিহত মৃত্তুনজয় দাস মির্জাপুর গ্রামের অর্জুন দাসের ছেলে। তিনি পেশায় বেলাব উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের কর্মচারী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুর্গা পূজা উপলক্ষে ওই যুবক কর্মস্থান বেলাব থেকে ছুটিতে বাড়ি আসেন। সকালে ঘুম থেকে উঠে তার মাকে নাস্তা দিতে বলে বাংলো ঘরে চলে যায়। বেশ সময় পার হলে ছেলে নাস্তা খেতে না আসায় তার মা তাকে ডাকাডাকি শুরু করে দেয়। মায়ের ডাকে মৃত্তুনজয় সারা না দিলে বাড়ীর অন‍্যান‍্য সদস‍্যরাও তাকে খোঁজাখুঁজি করতে থাকে এক পর্যায়ে বাংলো ঘরে গিয়ে গলায় দড়ি দেওয়া অবস্থা তার নিথরদেহ ঝুলন্তে দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে রায়পুরা থানা পুলিশ ওই যুবকে লাশ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন‍্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। সকাল আনুমানিক ৯ থেকে ১০ টার মধ্যে সে আত্মহত্যা করেছে পরিবারের সদস‍্যরা ধারণা করেছে।

নিহতের স্বজন রাজ প্রাসাদ জানান, মানুষিক ভাবে অসুস্থ ছিলেন মৃত্তুনজয়। সে মাঝে মধ‍্যে এই রোগে ভুগতেন। বছর কয়েক আগে পাবনা মানসিক হাসপাতালে তাকে চিকিৎসা করানো হয়। মানসিক রোগের কারণেই আত্মহত্যা করতে পারে বলে পরিবারের সদস‍্যরা ধারণা করছে।।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। থানায় অপমৃত্যু মামলা হয়েছে। রিপোর্ট আসার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ