আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নিলক্ষায় চোরাগুপ্তা হামলায় কব্জি বিচ্ছিন্নসহ আহত ২

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর রায়পুরার নিলক্ষায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিনের চলমান বিবাদের ইস‍্যূতে ফের আব্দুল হক সরকারের লোকজন রাজীব সরকারের লোকজনের উপর চোরাগুপ্তা হামলা চালায়। হামলায় একজনের বাম হাতের কব্জি বিচ্ছিন্নসহ দুই জন গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার নিলক্ষা ইউনিয়নের বীরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার বীরগাও গ্রামের লাল মিয়ার ছেলে সবুজ মিয়া (৩০), সিদ্দিক গোপির ছেলে ইব্রাহিম গোপি (৪০)। উভয়ই রাজিব সরকারের সমর্থক বলে জানা যায়। আহতদের নরসিংদী  সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বীরগাঁও এলাকার আবদুল হক গ্রুপের সাথে রাজীব সরকার গ্রুপের মধ‍্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। দীর্ঘদিনের চলমান বিরোধের জেরে বৃহস্পতিবার বিকেলে মাদার বাড়ির আবদুল হক গ্রুপের লোকজন রাজীব সরকার গ্রুপের লোকজনের উপর চোরাগুপ্তা হামলা চালায়। এতে ইব্রাহিম নামে এক জনের কব্জি বিচ্ছিন্ন এবং সবুজ নামে অপর একজনকে এলোপাথারী কুপিয়ে গুরুতর আহত করা হঋ। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার পর থেকে এলাকায় থতমতে ভাব বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

উল্লেখ‍্য, প্রায় পাঁচ বছর পূর্বে ইব্রাহিম গোপির হাতে একই গ্রামের  চাঁন মিয়া নামে একব‍্যক্তি নিহত হয়।

নিলক্ষা ইউপি চেয়ারম্যান এড আক্তারুজ্জামান বলেন, এক পক্ষ অপরপক্ষের লোকজনের উপর হামলা চালায় এ খবর পেয়েছি। এতে দুইজন গুরুতর আহত হন। আমি এলাকায় নেই বিস্তারিত খবরাখবর নিচ্ছি।

রায়পুরা থানার উপপরিদর্শক (এস আই) আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েনসহ পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ