আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের আনন্দ ভ্রমণ

খাসখবর প্রতিবেদক

‘ভ্রমণ করি ,শরীর-স্বাস্থ্য সতেজ রাখি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে নরসিংদীর চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের আনন্দ ভ্রমন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর). সকাল ৮টায় নরসিংদী সদর উপজেলার আলোকবালি ইউনিয়নের মুরাদনগর বাজার হতে লঞ্চ যোগে উপজেলার ৪টি চর ইউনিয়ন আলোকবালি, নজরপুর, করিমপুর ও চরদিঘলদীর প্রায় ১শ’ জন পল্লী চিকিৎসক শিক্ষাসফর ও আনন্দভ্রমণে সোনারগাঁও এর উদ্দেশ্যে যাত্রা ষুরু করেন।

পল্লীচিকিৎসকদের এ শিক্ষাসফর ও আনন্দ ভ্রমণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেমাস ডায়াগনস্টিক ও সিটি স্ক্যান সেন্টারের পরিচালক তানজিম আহমেদ (কালাম)। এসময় অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সবুজ বাংলা ডায়াগনোস্টিক ও কনসালটেশন সেন্টার এর পরিচালক মোঃ মোবারক হোসেন সরকার।

চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি ডা: ফরিদ উদ্দিন আলমগীরের সভাপতিত্বে আনন্দভ্রমণে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিষাশুরা ইউপি চেয়ারম্যান ডাক্তার এনামুল হক শাহীন ।

অনুষ্ঠানে সম্মানিত প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন, পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ডাক্তার এনামুল হক, সিনিয়র সহ-সভাপতি ডাক্তার গোলাম ফারুক . কোষাধক্ষ্য ডাক্তার রিপন আহমেদ, ডাক্তার আলাউদ্দিন, ডাক্তার আব্দুল কাইয়ুম, ডাক্তার সুমন আহমেদ দূর্জয়, ডাক্তার শওকত সরকার, ডাক্তার সুমন আহমেদ, ডাক্তার ইউনুস আলী, ডাক্তার এম এন মামুন আহমেদ প্রমুখ।

এসময় প্রধান অতিথি তানজিম আহমেদ কালাম সকলের উদ্দেশ্যে তার শুভেচ্ছা বক্তৃতায় বলেন, ‘ মানুষের মুখ থেকে শত বার শোনার চেয়ে একবার নিজ চোখে দেখা উত্তম। তাই আমরা ঐতিহ্যবাহী সোনারগাঁও ভ্রমণে যখনই সময় পাই ছুটি আসি, তিনি আরও বলেন একমা ত্র ফেমাস ডায়াগনস্টিক ও সিটি স্ক্যান সেন্টার ই নরসিংদীতে সর্বপ্রথম অতি যত্ন সহকারে ও সুলভ মূল্যে সিটি স্ক্যান করে থাকে।

উদ্বোধক মোবারক হোসেন সরকার বলেন, চরাঞ্চল পল্লী চিকিৎসক সমিতি ও ঔষধ ব্যবসায়ী ঐক্য পরিষদের জন্মলগ্নে ছিলাম, আজও আছি ভবিষ্যতেও তাদের পাশে থাকব ইনশাআল্লাহ।।

আনন্দভ্রমণে সোনারগাঁও স্পট শেষ করে পল্লীচিকিৎসকরা আসার পথে স্বপ্নদ্বীপ স্পট ঘুরে দেখেন এবং এসময় স্বপ্নদ্বীপ এর ভিতরে একটি র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্রয়ের পুরস্কার হিসেবে ছিল মোবাইল ফোন, রাইস কুকার সহ বিভিন্ন রকমের নিত্যপ্রয়োজনীয় সামগ্রী।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ