আজ ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে রায়পুরা চ্যাম্পিয়ন

জুবায়ের আহম্মেদ জনি

নরসিংদীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ‍্যায় ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান।

জেলা প্রাথমিক শিক্ষা অফিসার (অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত) শহিদুল আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ আল জাকী, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান সাবেক ফুটবলার আফতাব উদ্দিন ভূইয়া।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী, রায়পুরা উপজেলা নির্বাহী অফিসার মো. আজগর হোসেন প্রমুখ।

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে রায়পুরা উপজেলার সদাগরকান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ৪-২ গোলে পলাশ উপজেলার সেকান্দরদী সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । খেলার প্রথমার্ধে বিজয়ী দলের পক্ষে ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় রাকিবুল এবং দ্বিতীয়ার্ধে পরাজিত দলের ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় সৈয়দ আবীর হোসেন একটি গোল করে খেলার সমতা আনেন। শেষ সময় পর্যন্ত ১-১ গোলে অমীমাংসিত থাকলে খেলা গড়ায় ট্রাইবেকারে।
বিজয়ী দল ট্রাইব্রেকারে ৩টি গোল এবং পরাজিত দল ১টি গোল করতে সমর্থ হয়। ফলে ৪-২ গোলে রায়পুরার সদাগরকান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয় দল চ্যাম্পিয়ন হয়।

অপর দিকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে রায়পুরা উপজেলার আদিয়াবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ১-০ গোলে নরসিংদী সদর উপজেলার ব্রাহ্মণপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলের মধ্যে একমাত্র গোলটি করে ৭নং জার্সি পরিহিত খেলোয়াড়ার শামিন আক্তার।

খেলা শেষে বিজয়ী ও বিজীত দলগুলোর খেলোয়াদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ