আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে ডাকাতি প্রস্তুতি কালে ১১ ও গাঁজা সহ গ্রেফতার ৪ জন

জুবায়ের আহমেদ

নরসিংদীতে পৃথক অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ১১ জন ও গাঁজাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। ডাকাতি মামলার আসামীসহ ডাকাতির প্রস্তুতিকালে ১১ জন ও ৫৮ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার দুপুরে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

পুলিশ সুপার জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাত ২ টায় শিবপুর থানার কারারচর এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশিয় অস্ত্র ও ১টি ট্রাকসহ ৫ জনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। তাদের বিরুদ্ধে আগেও ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে।
অপরদিকে শিবপুর থানার সাধারচর এলাকায় গত ২৪ জুন একটি বাড়ি হতে নগদ টাকা স্বর্নালংকার ও মোবাইল ডাকাতির ঘটনা ঘটে। পরে গোয়েন্দা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গত কয়েকদিনে জড়িত ৬ আসামীকে লুণ্ঠিত ১টি মোবাইলসহ গ্রেপ্তার করে। এই ঘটনায় ডাকাতদের মধ্যে দুইজন ডাকাত বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবান বন্দি প্রদান করে।

এছাড়া মঙ্গলবার রাতে সদর থানার কাউরিয়াপাড়া, ভেলানগর মাইক্রোস্ট্যান্ড এলাকা ও শিবপুর থানার ইটাখোলা মোড় অভিযান চালিয়ে ১টি প্রাইভেটকারসহ মোট ৫৮ কেজি গাঁজা জব্দ ও ৪ জনকে গ্রেপ্তার করা হয়। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।
গ্রেপ্তার হওয়া মোট ১৫ জনের বিরুদ্ধে আগেও দেশের বিভিন্ন থানায় ডাকাতি, মাদকসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ