আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আলহাজ্ব ফজলুল করিম কিন্ডার গার্টেন স্কুলে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা

হাফিজুর রহমান

নরসিংদীর মাধবদীতে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আলহাজ্ব ফজলুল করিম কিন্ডার গার্টেন এন্ড জুনিয়র স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ মার্চ) সকাল ৮ টায় মাধবদী পৌরসভার বিরামপুরস্থ মাস্টার গার্ডেন মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ শ্রম অধিদপ্তর, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহকারী পরিচালক ও অত্র প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ্ব মোস্তফা আজিজুল করিম।

সকাল ৮টা থেকে দুপুর ১২ট পর্যন্ত বিরতিহীনভাবে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার ২০ টি ইভেন্টে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে।

বিদ্যালয়ের সদস্য সচিব আলহাজ্ব মুসলেহউদ্দিন আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধবদী পৌরসভা ৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র শেখ ফরিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধবদী পৌরসভা ৫ নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন। এসময় বিদ্যালয়ের অধ্যক্ষ কামরুন্নাহার করিম, উপাধ্যক্ষ শাহাদাত হোসেন, পরিচালনা পরিষদের সদস্য আলহাজ্ব ছানা উল্লাহ মাস্টার, আব্দুল মোমেন ভূঁইয়া, মোঃ মিজানুর রহমান, মোঃ মনিরুজ্জামান মনির ,বাবুল মিয়া, মোঃ হুমায়ুন কবির পাঠান, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলায় একাধিক ইভেন্টে ছাত্র ছাত্রীরা যৌথভাবে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার করে। খেলা শেষে প্রতিযোগিতায় ২০টি ইভেন্টে ৭৫ জন বিজয়ী শিক্ষার্থী প্ অতিথিদের কাছ থেকে পুরস্কার গ্রহণ করে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ