আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অপহরণকারী বখাটে সুমন

রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরীকে অপহরণ

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে টাকা নিয়ে খালার বাসায় যাওয়ার সময় রিমঝিম (১৪) নামে এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে অপহরণ করেছে সুমন নামে এক বখাটে। রবিবার (১৯ জানুয়ারি) বিকেল ৩ টার দিকে জেলা শহরের ভেলানগর এলাকা থেকে এ অপহরণের ঘটনা ঘটে।

এ বিষয়ে ভুক্তভোগীর মা লুৎফা নাহার নরসিংদী মডেল থানায় বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের নোয়াকান্দা এলাকার মো. আব্দুল্লাহ’র ছেলে সুমন মিয়া দীর্ঘ দিন যাবৎ ভুক্তভোগী রিমঝিমকে উত্যক্ত করে আসছিলো। রবিবার বিকেল ৩টার দিকে তার খালার প্রয়োজনে মায়ের ব্যাংক থেকে তোলা ও ঘরে জমানো টাকা থেকে প্রায় ১ লক্ষ টাকা খালার বাসায় নিয়ে যাওয়ার পথে রাস্তা থেকে তুলে তাকে অপহরণ করে নিয়ে যায় সুমন।

এ বিষয়ে ভুক্তভোগীর মা লুৎফা নাহার বলেন, আমার মেয়ের বয়স মাত্র ১৪ বছর তাকে দীর্ঘ দিন যাবৎ সুমন নামের ছেলেটি ডিস্টার্ব করে আসছিলো এবং বিভিন্ন ভাবে অশালীন আচরণের মাধ্যমে আমার মেয়েকে যখন-তখন, যেখানে-সেখানে সর্বদা উৎতক্ত করতো ও কু-প্রস্তাব দিয়া আসছিলো। আমার বোনের প্রয়োজনে রবিবার ব্যাংক থেকে তোলা ও ঘরে জমানো টাকা থেকে প্রায় ১ লক্ষ টাকা দিয়ে রিমঝিমকে তার খালার বাসায় পাঠালে রাস্তা থেকেই তাকে সুমনসহ আরো ৪/৫ জন মিলে অপহরণ করে নিয়ে যায়।

অভিযুক্ত সুমনের এলাকাবাসী সূত্রে জানা যায়, সুমন কারারচর বিসিক শিল্প এলাকার একটি টেক্সটাইল মিলে কাজ করে। বছর খানেক আগে সে একটি বিয়েও করেছে তার ঘরে একটি কন্যা সন্তানও রয়েছে। বিয়ের পর থেকেই টাকার জন্য বিভিন্ন সময় মেয়েদেরকে প্রেমের জালে ফাঁসিয়ে, ভয়ভীতি দেখিয়ে তাদের কাছ থেকে টাকা আদায় করতো যা আগে বিভিন্ন সময় সামাজিক বৈঠকের মাধ্যমে ভাবে সমাধানও করা হয়েছে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভূঁইয়া জানান, এ বিষয়ে আমরা থানায় একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ