আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনার বাংলা সমবায় কটন মিলস’র এজিএম

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর মাধবদীতে সোনার বাংলা সমবায় কটন মিলস লিমিটেড’র ৩৯ তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা দুপুরে মাধবদী সোনার বাংলা সমবায় কটন মিলস লিমিটেড ‘র প্রধান কার্যালয়ের সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

সোনার বাংলা সমবায় কটন মিলস লিমিটেড ‘র শেয়ার হোল্ডারদের সরব উপস্থিতিতে এ বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য।

সোনার বাংলা সমবায় কটন মিলস লিমিটেড’র সভাপতি ও মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী ও নরসিংদী সদর-১ আসনের সংসদ সদস্য মো. নজরুল ইসলাম হীরু(বীর প্রতীক)এমপি, নারায়ণগঞ্জ -২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু এমপি, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. মশিউর রহমান এনডিসি ও সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক ডক্টর তরুণ কান্তি শিকদার প্রমূখ।

প্রধান অতিথির বক্তব‍্যে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেন, মাধবদী একটি শিল্প নির্ভর এলাকা। এই এ অঞ্চলেই প্রাচ‍্যের ম‍্যানচেষ্টার খ‍্যাত বাবুরহাট অবস্থিত। এই বাবুরহাটকে ঘিরে এ অঞ্চলে দেশের বস্ত্র শিল্পে নামীদামী কোম্পানীগুলো শিল্প কারখানা গড়ে তুলেছে। দেশের উৎপাদিত কাপড়ের মধ‍্যে প্রায় ৬০ ভাগ এ অঞ্চলের শিল্প কারখানাগুলো জোগান দেয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ