আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় আ’লীগ নেতার উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মনিরুজ্জামান মনির

বাংলাদেশ আওয়ামী লীগ বণ ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য রিয়াদ আহম্মেদ সরকার’র নিজস্ব অর্থায়নে তার নিজ এলাকা নরসিংদীর রায়পুরা উপজেলার বিভিন্ন গ্রামের দুই সহস্রাধিক অসহায় ও দুস্থ পরিবারের সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী হিসেবে শাড়ী-লুঙ্গী বিতরণ ও দলীয় নেতাকর্মীসহ চার সহস্রাধিক মানুষকে ইফতার করিয়েছেন।

তিনি উপজেলার দৌলতকান্দি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা পরিষদের সভাপতির দায়িত্বও পালন করছেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দিনভর বিভিন্ন গ্রামের অসহায় পরিবারের সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ শেষে বিকেলে দৌলতকান্দি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে চার সহস্রাধিক মানুষের জন্য ইফতার আয়োজন করা হয়।

দৌলতকান্দি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত ইফতার মাহফিলের পূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রিয়াদ আহমেদ সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুস ছাদেক, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমান উদ্দিন ভূইয়া, মরজাল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সানজিদা সুলতানা নাছিমাসহ বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, রায়পুরা উপজেলা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ,কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

এছাড়াও অত্র বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

আগত অতিথিরা বলেন, আমারা চাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিশ্ববরেণ্য ও স্বাধীনতা পদক প্রাপ্ত চিত্র শিল্পি শাহাবুদ্দীনের ভাতিজা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা রিয়াদ আহমেদ কে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রদান করলে এ অঞ্চলের আওামী নেতাকর্মীরা দীর্ঘ দিন পরে হলে একনায়কতন্ত্র থেকে মুক্তি পাবে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ