আজ ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে ফারহানা আফসানা জেলার শ্রেষ্ঠ ইউএনও

খাসখবর প্রতিবেদক

জাতীয় শিক্ষা পদক-২০২২ উপলক্ষে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে বিশেষ অবদান রাখায় নরসিংদী জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত হয়েছেন ফারহানা আফসানা চৌধুরী পিএএ। সোমবার (৩ অক্টোবর) নরসিংদী জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচন করা হয়।

জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান’র সভাপতিত্বে এক সভায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা ক্যাটাগরিতে ৬ টি উপজেলার মধ্যে পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরীকে নির্বাচন করেন জেলা যাচাই বাছাই কমিটি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরী পিএএ জানান, প্রাথমিকের কোমলমতী শিশু শিক্ষার্থীদের জন্য কিছু করতে পেরে পুরস্কৃত হয়েছি। এটা সত্যিই আনন্দের। তবে আজকের এই অর্জন পুরো পলাশবাসীর অর্জন বলে আমি মনে করি।

পলাশ উপজেলার শিক্ষার্থীদের মানোন্নয়নের ক্ষেত্রে রিডিং প্রতিযোগিতা করা হয়েছে। শিশু শিক্ষার্থীদের মানসিক ও শারীরিক বিকাশের লক্ষ্যে উপজেলার প্রত‍্যেকটি প্রাথমিক বিদ্যালয়ে খেলাধুলার ব্যবস্থা করা হয়েছে। আমার এই প্রচেষ্টা অব্যাহত আছে ও থাকবে।

এদিকে পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কল্যানী ইনক্লুসিভ স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি ফারহানা আফসানা চৌধুরী জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় স্কুলের শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থীসহ অভিভাবকদের পক্ষ থেকে দেওয়া এক শুভেচ্ছা বার্তায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ