আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী সদর থানা যুবদলের কমিটি গঠন; রাসেল আহবায়ক ও রুবেল সদ‍স‍্য সচিব

মাজহারুল ইসলাম রাসেল

নরসিংদী সদর থানা জাতীয়তাবাদী যুবদলের কমিটি গঠন করা হয়েছে। ৩৫ সদস‍্য বিশিষ্ট এ কমিটিতে হুমায়ুন কবির রাসেলকে আহবায়ক হিসেবে ও মোঃ আলী হাসান মুজাহিদ রুবেলকে সদস‍্য সচিবের দায়িত্ব দেওয়া হয়। বুধবার (১৩ অক্টোবর) এ কমিটির অনুমোদন দেন যুবদলের কেন্দ্রিয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

দীর্ঘদিন ধরে কমিটি গঠনের নামে কালক্ষেপন এর অবসান ঘটিয়ে দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলীয় কার্যালয় যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কেন্দ্রিয় নেতৃবৃন্দ এবং ঢাকা বিভাগীয় সাংগঠনিক কমিটি বৈঠকে বসেন। বৈঠকে সকলের মতামত ভিত্তি কমিটির বিভিন্ন পদে সদস‍্যর তালিকা প্রস্তুত করে সর্বসিদ্ধান্তে সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষর প্রদানের মাধ‍্যমে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এর আগে জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক বিভিন্ন পদে সদস‍্যদের নাম প্রস্তাব করে একটি তালিকা কেন্দ্রিয় নেতৃবৃন্দের হাতে জমা দেয়।

নরসিংদী সদর থানা যুবদলের সদ‍্যগঠিত এই কমিটিতে আহবায়ক ও সদস‍্য সচিব ছাড়াও ১৩ জন যুগ্ম আহবায়ক এবং ২০ জনকে নির্বাহী সদস‍্য করা হয়েছে।

নবগঠিত কমিটির আহবায়ক হুমায়ুন কবির রাসেল এ কমিটি ঘোষণা করায় এবং তাকে আহবায়কের দায়িত্ব দেওয়ায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপি সভাপতি খায়রুল কবির খোকনসহ যুবদলে কেন্দ্রিয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর প্রতি ধন‍্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, আমার ওপর আস্থা রেখে কেন্দ্রিয় নেতৃবৃন্দ আমাকে যে দায়িত্ব দিয়েছেন আমি পালনে সদা সচেষ্ট থাকব এবং আমার নেতা খায়রুল কবির খোকনে আহবানে সকল আন্দোলন সংগ্রামে রাজপথে সক্রিয়ভাবে অংশগ্রহনে সরকার পতনের আন্দোলনকে বেগবান করবো ইনশাআল্লাহ।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ