আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী জেলা কারাগারে হাজতির মৃত্যু

খাসখবর প্রতিবেদক

নরসিংদী জেলা কারাগারে মো.: ফজর আলী ওরফে ফজা ( ২৮) নামে এক হাজতির হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। রবিবার (২৭ ফেব্রুয়ারী) সকাল পৌনে ১১ টার দিকে নরসিংদী সদর হাসপাতালে তার মৃত‍্যূ হয়।

নিহত ফজর আলী নরসিংদী সদর উপজেলার বালুসাইর গ্রামের জহর আলীর ছেলে।

জেলা কারাগার সূত্রে জানা যায়, রবিবার সকাল ৯টায় হাজতি ফজর আলী ওরফে ফজা কে জেলখানায় অজ্ঞান অবস্থায় দেখতে পায় কারারক্ষীরা। পরে তাকে চিকিৎসার জন্য দ্রুত নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় পৌনে ১1 টার দিকে তার মৃত্যু হয়।

এ ব‍্যাপারে নরসিংদী জেলা কারাগারের জেল সুপার শফিউল আলম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, সকালে কারারক্ষীরা তাকে অচেতন অবস্থা পায়। ওই সময় সে খুব ঘামতে ছিল। আমরা সকাল সোয়া ৯টার দিকে তাকে সদর হাসপাতালে পাঠালে পৌনে ১১ টার দিকে তার মৃত‍্যূ হয়।সে হার্ড এ‍্যাটাক্ট করায় তার মৃত‍্যূ হয়েছে বলে কর্তব‍্যরত চিকিৎসক আমাদেরকে জানান।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

উল্লেখ্য উক্ত হাজতি ফজর আলী ওরফে ফজা গত ৯ ফেব্রুয়ারী তার স্ত্রীকে বালুসাইর গ্রামের ইটভাটার পাশে কুপিয়ে হত্যা করে। পরে তাকে অত্র হত্যা মামলায় ১১ ফেব্রুয়ারি পুলিশ গ্রেফতার করে। পরে সে নরসিংদী জেলা কারাগারে ৩০২/২০১/৪৪ ধারা’য় কারাবন্দী ছিলেন।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ