আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর খিলগাঁও বাজার হতে বথুয়াদী পর্যন্ত রাস্তাটি সংষ্কারের দাবীতে মানববন্ধন

মানবেন্ড রায়

নরসিংদীতে স্থানীয়দের চলাচলের সুবিধার্থে গ্রামীন সড়ক সংস্কারের দাবীতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। সোমবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নরসিংদী শহরের ডি.সি রোডস্থ এলজিইডি ভবনের সামনে সদর উপজেলার মহিষশুড়া ইউনিয়নের খিলগাঁও বাজার হতে বথুয়াদী পর্যন্ত রাস্তাটি সংষ্কার করে নতুন রাস্তা নির্মাণের দাবিতে এ মানববন্ধণ করেছে এলাকাবাসী।

মানববন্ধনে মহিষাশুড়া ইউনিয়নের বথুয়াদী, গাজীর গাঁও, কালী ভৈরবপুর, দড়ি গাজীর গাঁও এলাকার প্রায় দুই শতাধিক বাসিন্দা অংশ নেয় ।

এসময় এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনগুলোর নেতারা বক্তব‍্য রাখেন।

মানববন্ধনে বক্তারা বলেন, খিলগাঁও বাজার হতে বথুয়াদী পর্যন্ত রাস্তাটি এই এলাকার কয়েক গ্রামের মানুষের চলাচলের একমাত্র রাস্তা। দীর্ঘ দিন ধরে রাস্তাটি সংস্কারের অভাবে চলাচলের অযোগ‍্য হয়ে পড়ে আছে। বিভিন্ন সময়ে দূর্ঘটনায় পতিত প্রাণ হারানোসহ পঙ্গুত্ব বরণ করছে এলাকাবাসী। এ পর্যন্ত এই রাস্তা দিয়ে চলাচল করতে গিয়ে দূর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারিয়েছে দুইজন এবং বেশ কয়েকজন পঙ্গুত্ব বরণ করেছেন।

বক্তারা বলেন, রাস্তাটির এই বেহাল দশায় বেশ কয়েকবার স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে গিয়েও কোনো সমাধান হয়নি। বাধ‍্য হয়ে এলাকাবাসী এই মানববন্ধনে অংশ নিয়েছে।

গ্রামীণ এই রাস্তাটি দ্রুত সংস্কারে প্রশাসনসহ সংশ্লিষ্ট দপ্তরের দৃষ্টি আকর্ষণ করেন মানববন্ধনে অংশ নেওয়া এলাকাবাসী।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ