আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে প্রকাশ্যে ছিনতাইয়ের ৪ দিনেও ধরা পড়েনি কেউ

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে প্রকাশ্যে বিকাশ এজেন্ট’র একটি দোকান থেকে ছিনতাইয়ের ঘটনার ৪ দিন গত হলেও এখনো ধরা ছোয়ার বাইরে ছিনতাইকারী চক্রকের সদস‍্যরা। শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে শহরের সদর মডেল থানার অদূরে মীর ইমদাদ স্কুলের পাশে “নেট সলিউশন” নামে বিকাশ এজেন্ট’র একটি দোকান ৩ লাখ ৭০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়। দোকান মালিক ওইদিই থানায় অভিযোগ করলেও এখনও ছিনতাইকারীদের কাউকে ধরতে পারেনি পুলিশ।

ভোক্তভূগী বিকাশ ব্যবসায়ী মাহফুজ বলেন, আমি নিজেই আমার দোকানটি পরিচালনা করে আসছি। প্রতিদিনের মতো শুক্রবার সকালে দোকান খোলার জন্য বাসা থেকে বের হই। এসময় ব্যবসায়িক লেনদেন করার জন্য নগদ তিন লক্ষ সত্তর হাজার টাকা ও ৬ টি বিভিন্ন ধরনের মোবাইল সেট একটি রেকসিনের তৈরি সাইড ব্যাগে ভরে ব্যাগটি হাতে করে দোকনে আসি। দোকানে ডুকে ২টি সার্টারের মধ্যে ১টি সার্টারের তালা খুলে হাতে থাকা ব্যাগটি টেবিলের উপরে রাখি। তখন দোকানের অপর সার্টারটি খোলাবস্থায় অজ্ঞাতনামা ৩ থেকে ৪ জন লোক আমার দোকানে প্রবেশ করে মোবাইলে কার্ড নিবে বলে জানায়। তখন আমি তাদের বসতে বলি। অপর সার্টারটি খুলে দোকানের ভিতর প্রবেশ করি। তখন তারা সুযোগ বুঝে টেবিল থেকে ব্যাগটি নিয়ে দৌড়ে পালিয়ে যায়। ঘটনার পর আমি থানায় গিয়ে লিখিত অভিযোগ করেছি। কিন্তু ঘটনার চার দিন পার হয়ে গেলেও,এখনও কোন ছিনতাইকারীই ধরা পরলনা। আমার দোকানের সিসিটিভি ফুটেজে ছিনতাইকারীগুলোকে স্পষ্ট দেখা যাচ্ছে। আমার সবকিছু নিয়ে গেল আমি সর্বশান্ত হয়ে পরেছি।

এ ঘটনায় নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূইঁয়া বলেন, অভিযুক্তদের ধরতে ইতোমধ্যে পুলিশি অভিযান শুরু হয়েছে। খুব দ্রুতই তাদের আইনের আওতায় আনা হবে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ