আজ ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সিএনজি’র ধাক্কায় প্রাণ গেলো স্কুল শিক্ষকের

পলাশ প্রতিনিধি

নরসিংদীর পলাশে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় অনিল চন্দ্র দেবনাথ (৭২) নামে এক অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রাণ হারিয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধায় উপজেলার ঘোড়াশালের পৌর অডিটোরিয়ামের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

নিহত অনিল চন্দ্র দেবনাথ ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের মৃত যোগেশ চন্দ্র দেবনাথের ছেলে। তিনি ঘোড়াশাল জনতা আদর্শ বিদ্যাপিঠের ইংরেজীর শিক্ষক ছিলেন।

নিহত শিক্ষকের ভাতিজা অরুণ কুমার দেবনাথ জানান, তার চাচা অনিল চন্দ্র দেবনাথ ঘোড়াশাল স্টেশনের উদ্দেশ্য বাসা থেকে বের হন । তিনি পৌর অডিটোরিয়ামের সামনের রাস্তার একপাশ দিয়ে হাটছিলেন। এসময় পলাশ থেকে ছেড়ে আসা একটি সিএনজি তাকে পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুত্বর আহত হয়ে সড়কে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঘোড়াশাল রওশন জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব‍্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নাইবুল ইসলাম সত‍্যতা নিশ্চিত করে জানায়, দুর্ঘটনায় নিহত একজনের খবর জানতে পেরেছি। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ