আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে তাঁতীলীগের আলোচনা সভা

জুবায়ের আহমেদ জনি

২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত আইভি রহমানসহ ২৪ জন নেতাকর্মী হত‍্যার প্রতিবাদে ও শহীদদের স্মরণে নরসিংদী শহর তাঁতীলীগের উদ‍্যোগে এক স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ‍্যায় শহরের সৃতাপট্টির মোড়স্থ তাঁতীলীগের কার্যালয়ে এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা তাঁতীলীগের আহবায়ক কায়কোবাদ হোসেন কানু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা তাঁতীলীগের সদস‍্য সচিব হিরু সরকার।

নরসিংদী শহর তাঁতীলীগের সভাপতি জাকির হোসেন’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাজন মিয়ার সঞ্চালনায় স্মরণ সভায় অন‍্যান‍্যের মধ‍্যে বক্তব‍্য রাখেন জেলা তাঁতীলীগের যুগ্ম আহবায়ক মোস্তফা আলী সরকার, শহর তাঁতীলীগের সিনিয়র সহ সভাপতি ফজলুল হক, সহ সভাপতি জুয়েল আহম্মেদ, জেলা তাঁতীলীগ নেতা মোস্তফা আলী সরকার, জেলা তাঁতীলীগের সদস্য বাতেন মিয়া, শহর তাঁতীলীগের সাংগঠনিক সম্পাদক নিহাল সরকার, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মনিরা আক্তার, তাঁতীলীগ নেতা খোরশেদ মিয়া প্রমূখ।

এসময় বক্তারা বলেন, “২০০৪ সালের ২১ আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলায় আইভি রহমানসহ বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ২৪ জন নেতাকর্মী নিহত হয়। আমরা ২১ আগস্টের এই বর্বরোচিত গ্রেনেড হামলার তীব্র নিন্দা জানান এবং এই ন‍্যাক্কারজনক ঘটনায় জড়িত ব‍্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।”

পরে ২১ আগস্টে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে ও আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ