আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলিন্ডার বিস্ফোরণে ১ জনের মৃত্যু

খাসখবর প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় ঘরে থাকা বেলুন ফোলানোর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মো. নুরুল ইসলাম (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। ওই গ‍্যাস সিলিন্ডারটি নিহত নুরুল ইসলামের বড় ভাইয়ের ছিলো। তিনি সেটা দিয়ে বেলুন ফুলিয়ে রাস্তায় রাস্তায় ফেরি করে বিক্রি করেন।

শনিবার (২৪ ডিসেম্বর) সকালে উপজেলার চাঁনপুর ইউনিয়নের বগডরিয়াকান্দি গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মো. নুরুল ইসলাম রায়পুরা উপজেলার চাঁনপুর ইউনিয়নের বগডরিয়াকান্দি গ্রামের আলীপুর এলাকার মৃত মো. তাল মিয়ার ছেলে। তিনি পেশায় একজন ঝালমুড়ি বিক্রেতা ছিলেন।

নুরুল ইসলামের পরিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, নুরুল ইসলামের বড় ভাই আহমদ আলী (৪৫) ওই গ্যাস সিলিন্ডার দিয়ে বেলুন ফুলিয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বিক্রি করেন। সকালে ঘুম থেকে উঠে নুরুল ইসলাম মুখে ব্রাশ করার সময় সিলিন্ডারটির সামনে যান। এ সময় সিলিন্ডারটি বিকট শব্দে বিস্ফোরিত হলে ঘটনাস্থলেই নুরুল ইসলামের মৃত্যু হয়।

বড় ভাই আহমদ আলী জানান, ওই বেলুন ফোলানোর গ্যাস সিলিন্ডারটি ঘরের এককোণায় রাখা ছিল। নতুন করে কিছু বেলুন ফোলানোর জন্য তাতে ক্যামিকেলও দেওয়া ছিল। হঠাৎ সেটি বিস্ফোরিত হলে এই অনাঙ্কাখিত দুর্ঘটনা ঘটে।

এ ব‍্যাপারে রায়পুরা থানার সার্কেল এএসপি সত্যজিত কুমার ঘোষ ঘটনাটির নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের সদস্যদের দাবী, এটি নিছক একটি দুর্ঘটনা। তাই পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ