আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রোজায় নিত্যপণ্য সহনশীল রাখতে সবাই কে কাজ করতে হবে,শিল্পমন্ত্রী

্খাসখবর প্রতিবেদক

শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, আজকে যে বৈশ্বিক পরিস্থিতি এ অবস্থায় সময় নষ্ট করা যাবে না।তা হোক দেশের জন্য, এলাকার জন্য বা সরকারের জন্য। সামনে রোজা এ বিষয়টি আমাদেরকে মাথায় রেখে কাজ করতে হবে। আপনারা যে আস্থা নিয়ে আমাকে ভোট দিয়েছেন সেই আস্থার জায়গাটা আমাকে ঠিক রাখতে হবে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) নরসিংদী জেলা আইনজীবী সমিতি আয়োজিত সমিতির মিলনায়তনে জেলায় কর্মরত আইনজীবীদের সাথে এক মতবিনিময় সভায় হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন শিল্পমন্ত্রী।
শিল্পমন্ত্রী বলেন, স্বার্থন্বেষী ও সুবিধাভোগী মানুষের চাওয়া পাওয়ার শেষ নেই। অথচ দেশের সাধারণ মানুষের কারো কাছে কোন চাহিদা নেই। তৃণমূলের মানুষের কোন চাহিদা থাকে না। কিন্তু দেশের স্বার্থান্বেষী ও সুবিধাভোগী মানুষগুলোর চাওয়ার মেনে শেষ নেই। সরকারের এত উন্নয়ন তাদের চোখে পড়ে না।

অ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, আমি আমার মানসিক প্রশান্তির জন্য আজকে এই আইনজীবী সমিতিতে ছুটে এসেছি। সমিতির আজীবন সদস্য হওয়ার সুবাদে গত নির্বাচনে নরসিংদী জেলা আইনজীবী সমিতির সদস্যরা আমার জন্য যে পরিশ্রম করেছে তার জন্য আমি সকলের কাছে কৃতজ্ঞ। আপনাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে আমি ঋণ শোধ করতে পারবো না। তাই নিজ তাগিদে আজকে আমি আমার ভাইদের সাথে সাক্ষাৎ করতে এসেছি।

তিনি বলেন, আমি চাটুকারিতা করি না এবং তা পছন্দ করি না। নিজেও করি না তাই অন্য কেউ করুক সেটাও পছন্দ করি না। আমি প্রচার বিমুখ লোক। মানুষ আমাকে ভোট দিয়ে সংসদে পাঠিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখে আমাকে শিল্প মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়েছে। আমি সরকারের একজন মন্ত্রী হিসেবে দেশের দশের উন্নয়নে কাজ করে যাচ্ছি।

নরসিংদী জেলা আইনজীবী সমিতির সভাপতি কাজী নাজমুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সম্পাদক সিনিয়র আইনজীবী অ্যাড. এম এ হান্নান, অ্যাড সিরাজুল ইসলাম মিয়া, অ্যাড আবুল কালাম আজাদ ও অ্যাড শাহজাহান মিয়া।

নরসিংদী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রিপনের সঞ্চালনায় মত বিনিময় সভায় অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সম্পাদক অ্যাড
আমজাদ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. নূর মোহাম্মদ রুহুল আমিন, অ্যাড. শহীদুল্লাহ সিকদার, অ্যাড. আবু সাঈদ, অ্যাড. এ এম অলিউল্লাহ ও অ্যাড. মোহাম্মদ আলী টুটুল।

এর আগে শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন পর্যায়ক্রমে নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের জেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা ও নরসিংদী জেলা পরিষদ কার্যালয়ে পরিষদের বিভিন্ন কর্মকর্তা ও সদস্যদের সাথে মতবিনিময় সভা করেন।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ