আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাপ্তাহিক খোরাক পত্রিকার ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী

মকবুল হোসেন ,

নরসিংদীর মাধবদীতে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে সাপ্তাহিক খোরাক পত্রিকার ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
রবিবার সন্ধ্যা সাড়ে সাতটায় স্থানীয় ক্যাপ-টেন লাউঞ্জ রেষ্টুরেন্টের দ্বিতীয় তলায় এ উপলক্ষ্যে আলোচনা, দোয়া ও কেক কাটার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।
সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব মোস্তফা আজিজুল করিমের সভাপতিত্বে সভার উদ্বোধন করেন সাপ্তাহিক খোরাক পত্রিকার প্রকাশক ও প্রধান সম্পাদক আলহাজ্ব মোহা. শেখ সাদী।
নির্বাহী সম্পাদক ফজলুল হক মিলনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাপ্তাহিক খোরাক পত্রিকার উপদেষ্টা সম্পাদক ও নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র পরিচালক আলহাজ্ব মোহাম্মদ আল-আমিন রহমান।
২৯ বৎসরের দীর্ঘ পথচলা নিয়ে স্মৃতিচারণ মূলক স্বাগত বক্তব্য রাখেন সাপ্তাহিক খোরাকের সম্পাদক এমদাদুল ইসলাম খোকন।
এসময় সাপ্তাহিক খোরাক পত্রিকার প্রতিষ্ঠাতা সহকারী সম্পাদক ও মাধবদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ মকবুল হোসেন, ব্যবস্থাপনা সম্পাদক ও নরসিংদী প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মোঃ সেলিম মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ প্রধান , সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হোসেন আলী, মাধবদী প্রেসক্লাবের সভাপতি এড. আবুল হাসনাত মাসুম, সাপ্তাহিক খোরাক পত্রিকার জেলা প্রতিনিধি বাবু হলধর দাস, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও আনন্দ টিভি জেলা প্রতিনিধি মোঃ মনিরুজ্জামান, মাধবদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, দেশগ্মারাম মিডিয়া সেন্টারের চেয়ারম্যান মোস্তফা কামাল মাহদী, চ্যানেল এস এর মাধবদী প্রতিনিধি সুমন পাল মোহাম্মদ আল আমিন চৌধুরী, হাজী মোঃ আব্দুল হাই, সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে কেক কেটে সাপ্তাহিক খোরাক পত্রিকার ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ