আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সত্তরোর্ধ্ব বৃদ্ধের লালসার শিকার ৬ বছরের শিশু

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর মাধবদীতে সত্তরোর্ধ্ব এক বৃদ্ধের লালসার শিকার হয়ে ছয় বছরের এক শিশু ধর্ষিত হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার (১৪ জানুয়ারি) বেলা ৩টার দিকে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন আলগী মনোহরপুর নতুন বাজার এলাকার হুমায়ুনের ভাড়া বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

এঘটনায় ধর্ষক আব্দুল বাতেন (৭০) কে গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ। গ্রেফতারকৃত আব্দুল বাতেন কুড়িগ্রাম জেলার অলিপুর উপজেলার নয়ঘুরিয়া গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে। সে দীর্ঘদিন ধরে মাধবদীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে।

পুলিশ সূত্রে জানা যায়, ধর্ষক আব্দুল বাতেন ও ধর্ষিতা শিশুটি পরিবার একই বাড়ির ভাড়াটিয়া। শনিবার বেলা ৩টার দিকে ওই শিশু মেয়েটি আব্দুল বাতেন ‘র ঘরের সামনে দিয়ে যাওয়ার সময় মজা খাওয়াবে বলে ঘরে ডেকে নেয়। পরে দরজা বন্ধ করে শিশু মেয়েটিকে ঘরে মেঝেতে পাতা চকিতে তুলে ধর্ষণ করে। এসময় শিশু মেয়েটি ডাক চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। পরে পরিবারের লোকজন শিশুটিকে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে। শিশুটির দেওয়া জবানবন্দি অনুযায়ী আব্দুল বাতেনকে বিকেলেই গ্রেফতার করে পুলিশ ।

মাধবদী থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলামে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর পুলিশ ধর্ষক আব্দুল বাতেনকে গ্রেফতার করেছে। ধর্ষিতা শিশুর বাবা বাদী হয়ে রবিবার (১৫ জানুয়ারি) নারী ও শিশু নির্যাতন আইনে মাধবদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ