আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদকর্মীদের সাথে নবনির্বাচিত নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যানের সৌজন‍্য সাক্ষাৎ

খাস খবর প্রতিবেদক

নরসিংদী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. মনির হোসেন ভূইয়ার সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের কলম সৈনিকগণ।।

শনিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে চেয়ারম্যান মো. মনির হোসেন ভূইয়ার বাসভবনে পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের কার্যকরি পরিষদ তার সাথে সৌজন‍্য সাক্ষাৎ করতে যান।

সৌজন‍্য সাক্ষাৎ কালে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম‍্যান  নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের কার্যনির্বাহী কমিটির ও সাধারণ সদস‍্যদের সাথে পরিচিত হন এবং কুশল বিনিময় করেন। পরে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সদস‍্যরা নবনির্বাচত এ চেয়ারম‍্যানকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় নরসিংদী জেলা পরিষদ চেয়ারম‍্যান মো. মনির হোসেন ভূইয়ার দেশ ও জাতি গঠনে সাংবাদিকদের ন‍্যায়-নিষ্ঠা সাথে গঠনমূলক সংবাদ পরিবেশনের আহবান জানান। পাশাপাশি কোন ব‍্যক্তির চরিত্র হনন ও সামাজিকভাবে হেয় করে এমন মিথ‍্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রচার থেকে বিরত থাকার অনুরোধ জানান।

সৌজন‍্য সাক্ষাৎ কালে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সমন্বয়ক মকবুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি মো. শাহাদাৎ হোসেন রাজু, সহ-সভাপতি টুটুল শিকদার, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক (নরসিংদী সদর) মো. সফিউদ্দিন খন্দকার, সাংগঠনিক সম্পাদক (বেলাব) মেরাজুল ইসলাম ভূঁইয়া মাসুমসহ কার্যনির্বাহী কমিটি ও অন‍্যান‍্য সাধারণ সদস‍্যরা। এছাড়াও সেখানে জেলা পূজা উদযাপন পরিষদের সারণ সম্পাদক সুব্রত কুমার দাসের নেতৃত্বের অন‍্যান‍্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ