আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুরে সহস্রাধিক শিক্ষার্থীর মাঝে উষ্ণতা ছড়ালেন ‘লীগ নেত্রী রিমি 

শিবপুর প্রতিনিধি

কনকনে এই শীতে নরসিংদী শিবপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে উষ্ণতার পরশ ছড়িয়েছে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মেট্রো ওয়াশিংটন মহিলা আওয়ামী লীগের সভাপতি মোহসিনা জান্নাত রিমি।

সোমবার (২২ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষার্থীর মাঝে এই নেত্রীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে এই উষ্ণতা ছড়ানো হয়।

এর আগে প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানগুদোতে ওয়াশিংটন প্রবাসী এই আ’লীগ নেত্রী রিমির পক্ষ থেকে শিক্ষার্থীদের মাঝে বিতরণের লক্ষ্যে শীতবস্ত্র হিসেবে কম্বল পৌঁছে দেয়া হয়।

সকালে শিবপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে কম্বল এসে পৌছলে প্রধান শিক্ষক মো. মহব্বত হোসেনসহ অন্যান্য শিক্ষকরা সেগুলো গ্রহন করে নেন।

এছাড়াও বাঘাব কেরামাতিয়া এতিমখানা মাদ্রাসার মোহতামিম, শিমুলিয়া আামালবাড়ী হাফেজিয়া এতিমখানা মাদ্রাসার মোহতামিম, কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, অন্যান্য শিক্ষকগন, লাখপুর শিমুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান, অন্যান্য শিক্ষকগন ও লাখপুর শিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার দুলাল ও অন্যান্য শিক্ষকগন লাখপুর শিমুলিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সদস্য মো. আতাউর রহমান বাদল লস্কর প্রমুখ ।

পরে প্রতিষ্ঠানগুলোর প্রধানরা অন্যান্য শিক্ষকদের সাথে নিয়ে বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে তুলে দেন।  এর ফলে উপজেলার প্রায় সহস্রাধিক শিক্ষার্থী কনকনে এই শীতে কিছুটা হলেও উষ্ণতার ছোঁয়া পেয়েছে।
#

     এ ক্যাটাগরীর আরো সংবাদ