আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুরে চার বছরের শিশুর সামনে পিতাকে কুপিয়ে হত্যা

শিবপুর প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে সিগারেট চাওয়াকে কেন্দ্র করে কাজী মুইন (২৮) নামের এক যুবককে নিজ ঘরের বারান্দায় দিন দুপুরে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (২০ অক্টোবর) বেলা দেড়টার দিকে উপজেলার মাছিমপুর ইউনিয়নের চৌঘরিয়া পশ্চিমপাড়া গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত মুইন শিবপুর উপজেলার মাছিমপুর ইউনিয়নের চৌঘরিয়া পশ্চিমপাড়া গ্রামের কাজী আরিফুল ইসলাম ওরফে হানিফ মাষ্টারের ছেলে।

নিহতের পিতা হানিফ মাষ্টারের বরাদ দিয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার কামরুজ্জামান মকুল এতথ্য নিশ্চত করেছেন।

স্থানীয় এলাকাবাসী ও নিহতের পিতা হানিফ মাষ্টার জানান, সকাল ১১টার দিকে স্থানীয় শাহাবুদ্দিন বাজার থেকে তার ছোট মেয়েকে নিয়ে বাড়ী আসার পথে একই গ্রামের প্রতিবেশী নাছির উদ্দিনের ছেলে বেলায়েত হোসেন (৩২) কাজী মুইন’র পকেটে সিগারেটের জন্য হাত দেয়। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়। পরে বিষয়টি উপস্থিত স্থানীয় লোকজন মিমাংসা করে দেন।
মুইন বাড়ীতে আসার পর পুনরায় বেলা বারোটায় বেলায়েত তার লোকজন নিয়ে মুইনকে নিজ ঘরে একা পেয়ে মারপিট করে চলে যায়। এরপর তৃতীয় দফায় বেলা দেড়টার সময় মুইনের বাড়ীতে গিয়ে বেলায়েত নৃশংসভাবে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।এসময় এলাকার লোকজন জুম্মার নামাজে থাকায় কেউ তাকে ধরতে পারেনি। ওই সময়ে মুইনের সাথে তার চার বছরের মেয়ে ছাড়া কেউ ছিল না। শিশু মেয়ের সামনেই বাবাকে নির্মমভাবে হত্যা করা হয়।

মুইনের চিৎকারে তার মা এসে রক্তাক্ত অবস্থায় ঘরের বারান্দায় তাকে পরে থাকতে দেখে। পরে মুইনের মায়ের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে ঘটনা স্থলে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

থানায় মামলা হয়েছে। কেউ গ্রেফতার হয়নি।
এ বিষয়ে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) ফিরোজ তালুকদার’র বক্তব‍্য চাওয়া হলে তিনি বলেন ঘটনাস্থলে আপনারা যা দেখেছেন আমরাও তাই দেখেছি।

সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) মেজবাহ উদ্দিন জানান, হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ