আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় ৯ শত পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক কারবারি আটক

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে ৯ শ’ পিস ইয়াবাসহ মো. ফয়সাল আলম (৩৫) নামে এক চিহ্নিত মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ । বুধবার (৮ মার্চ) রাত সাড়ে আটটার সময় রায়পুরা থানাধীন হাসনাবাদ এলাকার বজলু মৃধার মুদি দোকানের সামনে থেকে ইয়াবা ট্যাবলেট বিক্রি করা সময় তাকে আটক করে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত ফরহাদ আলম উত্তর হাটুভাঙ্গা গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে। এঘটনায় গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদক আইনে রায়পুরা থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের এসআই (নিঃ) মো. শাহাদাৎ হোসেন সঙ্গীয় ফোর্স সহকারী নরসিংদীর সাধারণ ডায়রী নং-১৬৫ মূলে নরসিংদী জেলার বিভিন্ন থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকাল বুধবার রাত সাড়ে ৮ টার দিকে রায়পুরা থানাধীন হাটুভাঙ্গা বাজারে অবস্থানকালে গোপন সূত্রে সংবাদ পেয়ে রায়পুরা থানাধীন আরশিনগর হতে রায়পুরাগামী পাকা রাস্তার উত্তর পাশে হাসনাবাদ এলাকার বজলু মৃধার মুদি দোকানের সামনে ফাঁকা জায়গা থেকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় মো. ফয়সাল আলম নামে এক চিহ্নিত মাদক কারবারিকে আটক করে।

এসময় গ্রেফতারকৃত মো. ফয়সাল আলম’র দেহ তল্লাশি করে ৯০০ (নয়শত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নরসিংদীর বিভিন্ন একাধিক মামলা রয়েছে এবং একটি মামলায় পলাতক রয়েছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ