আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় বাকপ্রতিবন্ধি গৃহবধূকে ধর্ষণ; ধর্ষক গ্রেফতার

শাহ নেওয়াজ

নরসিংদীর রায়পুরায় বাকপ্রতিবন্ধি এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় হায়েল মিয়া (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে রায়পুরা থানা পুলিশ। সোমবার (২২ আগস্ট) সকালে ভুক্তভোগী গৃহবধূর পরিবারের পক্ষ থেকে রায়পুরা থানায় লিখিত অভিযোগ দিলে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে গত শুক্রবার (১৯ আগস্ট) দিবাগত রাত একটার দিকে উপজেলার পলাশতলী ইউনিয়নের একটি গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

গ্রেফতারকৃত হায়েল মিয়া ওই ইউনিয়নের একই গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে পরিবারের অন্য সদস্যরা একটি ওয়াজ মাহফিলে ওয়াজ শুনতে গেলে ওই নারী তাঁর ৪ বছর বয়সী শিশু পুত্রকে নিয়ে ঘরে ঘুমিয়ে পড়ে। রাত একটার দিকে হায়েল মিয়া ওই বাড়িতে আসেন। এ সময় সিগারেট জ্বালাতে আগুন চেয়ে দরজা ধাক্কা দিতে থাকে। না খোলায় দরজা ভেঙে সে ঘরে প্রবেশ করে। পরে ওই নারীর হাত বেঁধে শিশু পুত্রকে পাশে রেখেই ধর্ষণ করে। পরে বাড়ির লোকজন ওয়াজ থেকে ফিরে এলে ৪ বছরের শিশুটি তাদেরকে ঘটনাটি জানায়। ওই ধর্ষিতা বাকপ্রতিবন্ধি গৃহবধূও লিখে বিষয়টি পরিবারের সদস্যদের জানান।

এব‍্যাপারে শনিবার সকালে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা শালিসের মাধ্যমে বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। মীমাংসা না হওয়ায় ভুক্তভোগী পরিবার সোমবার সকালে রায়পুরা থানায় লিখিত অভিযোগ দেয়।

অভিযোগের ভিত্তিতে রায়পুরা থানা পুলিশ নিজ বাড়ি থেকে হায়েল মিয়াকে আটক করে। পরে লিখিত অভিযোগটি মামলা হিসেবে নিয়ে তাঁকে গ্রেফতার দেখানো হয়। ধর্ষিতা গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর দ্রুততম সময়ের মধ্যে আসামিকে গ্রেফতার করা হয়। পরে তাকে নরসিংদীর আদালতের মাধ‍্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ