আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় নির্বাচন পরবর্তী সহিংসতার জের; টেঁটাবিদ্ধ হয়ে ১ জনের মৃত‍্যূ

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় নির্বাচন পরবর্তী সহিংসতা জের ধরে এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে আজগর আলী (৫৫) একজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার (১৯ নভেম্বর) ভোরে উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দিতে বর্তমান ইউপি সদস্য আব্দুল খালেক হাজী ও সাবেক ইউপি সদস্য শাহ আলমের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত আজগর আলী ওই এলাকার মৃত আশরাফ আলীর ছেলে এবং পেশায় একজন জেলে।

আহতরা হলো চান মিয়া, বাচ্চু মিয়া, শাহীন মিয়া এবং অজ্ঞাত আরও দুজন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পাঁচ মাস আগে শ্রীনগর ইউপি সদস্য আব্দুল খালেক ও সাবেক ইউপি সদস্য শাহ আলমের সমর্থকদের মধ্যে নির্বাচন পরবর্তী সহিংস সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শাহ আলম মেম্বারের এক সমর্থক নিহত হন। এরই জেরে বর্তমান ইউপি সদস্য খালেকের লোকজন পাঁচ মাস ধরে গ্রামছাড়া ছিলেন। গত ৫ মাস গ্রামের বাইরে থাকার পর শনিবার সকালে খালেক গ্রুপ পুনরায় গ্রামে ফেরার চেষ্টা করলে দুই গ্রুপের সংঘর্ষ বাধে এবং টেঁটাবিদ্ধ হয়ে ঘটনাস্থলে খালেক গ্রুপের সমর্থক আজগর আলী মৃত্যু হয় এবং আহত হয় উভয় গ্রুপের আরও ৫ জন। আহতদেরকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং ভৈরবের একাধিক ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানিয়েছে রায়পুরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ