আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগর প্রিমিয়ার লীগের ফাইনাল অনুষ্ঠিত

আবুল কাশেম

নরসিংদীর প্রত্যন্ত চরাঞ্চল আলোকবালীতে মুরাদনগর প্রিমিয়ার লীগ ক্রিকেট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১৬ ফেব্রুয়ারি) দুপুর দুইটার দিকে নরসিংদী সদর উপজেলা আলোকবালী ইউনিয়নের মুরাদনগর এম এ সহিদ হাইস্কুল মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় সৌদি প্রবাসী সাইফুল ইসলামের মালিকানাধীন কুমিল্লা ভিক্টোরিয়া এবং জাকারিয়া’র মালিকানাধীন খুলনা টাইগার্স নামে এ দুটি দল অংশ নেয়।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল হান্নান মেম্বারের সভাপতিত্বে উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জজ আদালতের সাবেক পাবলিক প্রসিকিউটর ও আলোকবালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুল্লাহ। খেলার উদ্বোধন করেন আলোকবালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মোমেন।

খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুল লতিফ,আরিফ চৌধুরী, আরিফুল ইসলাম সোহেল,রাসেল মাস্টার,আব্দুল মমিন, কাউছার মাস্টার নাজমুল হুদা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাদ্দাম হোসেন,পল্লি চিকিৎসক আলাউদ্দিন,মাসুদ রানা দিপু,হিমেল কাজিসহগণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই খেলায় সাইদুর রহমানের দল কুমিল্লা ভিক্টোরিয়া খুলনা টাইগার্সকে ৩০ রানের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

পরে চ্যাম্পিয়ন দলের মালিক ও খেলোয়ারদের হাতে তুলে দেওয়া হয় একটি রেফ্রিজারেটর যার স্পন্সর করেন আলোকবালী ইউনিয়ন সমাজ কল্যাণ যুব সংঘের সভাপতি তামিম আবু বকর। অপরদিকে রানার্স আপ দলকে দেওয়া হয় ২১”এল ই ডি টেলিভিশন যার স্পন্সর করেন আলোকবালী ইউনিয়ন মানব কল্যাণ পরিষদ ও আলোকবালী নবজাগরণ তরুণ সংঘ।

খেলা শেষে অনুষ্ঠানের সভাপতি, প্রধান অতিথি ও উদ্বোধককে সাথে নিয়ে উভয় দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন।।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ