আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবদীর মাদক সম্রাজ্ঞী মায়া র‍্যাবের হাতে গ্রেফতার

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর মাধবদীতে মাদক সম্রাজ্ঞী মায়া বেগম (৩৯)কে গ্রেফতার করেছে র‍্যাব-১১। শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানাধীন আলগী মনোহরপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব-১১ সিপিএসসি, নরসিংদীর একটি চৌকস দল। এসময় তার কাছ থেকে ১ টি মোবাইল ফোন ও ২ টি সীমকার্ড উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মায়া বেগম মাধবদী থানাধীন আলগী মনোহরপুর এলাকার জুবায়ের হোসেনের স্ত্রী।

রবিবার (২৫ সেপ্টেম্বর) র‍্যাব-১১, সিপিএসসি, নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ‍্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,গ্রেফতারকৃত মায়া বেগম মাধবদী অঞ্চলের প্রধান মাদক ব্যবসায়ী। সে ২০১৩ সাল থেকে এলাকায় এই ব্যবসাটি চালিয়ে আসছেন। অন্যদের উপর নিয়ন্ত্রণ, ক্ষমতা ও প্রভাবের ফলে সে সব সময় আইনশৃঙ্খলা বাহিনীর ধরাছোয়ার বাহিরে ছিলেন। সে নরসিংদী-০৩(১)১৫, প্রসেস নং-১০৬৫/২২, তারিখ- ১৯ সেপ্টেম্বর-২০২২, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-১৯৯০ এর ২২(গ) মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী। তাকে গ্রেফতারের জন্য বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনী বেশ কয়েকদিন যাবৎ তৎপর ছিল।

এরই পরিপ্রেক্ষিতে গোয়েন্দা নজরদারীর ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে শনিবার বিকেলে আলগী মনোহরপুর এলাকা থেকে এই মাদক সম্রাজ্ঞী মায়াকে গ্রেফতার করে র‍্যাব-১১। গ্রেফতারকৃত মায়াকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মাধবদী থানায় হস্তান্তর করা হয়েছে। যার জিডি নং-১৬২৭, তারিখ-২৪ সেপ্টেম্বর-২০২২।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ