আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবদীতে ৪ ডাকাতসহ মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

খাসখবর প্রতিবেদক

মাধবদীতে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য ও মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ। মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল সোমবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার বথুয়াদি খালপাড় কবরস্থানের পাশে বটতলা থেকে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ডাকাত সর্দার ইব্রাহিম সহ ৪ জনকে আটক করে মাধবদী থানা পুলিশ।

আটককৃত ডাকাতরা হলো বিরিকান্দী গ্রামের আ: মতিনের ছেলে ডাকাত সর্দার ইব্রাহিম(৩৫), আড়াইহাজারের পাঁচবাড়িয়া কালু মিয়ার ছেলে রনি ওরফে ওয়াহেদ(৪০), ব্রাক্ষণ ডৌকাদী গ্রামের আব্দুল বাতেনের ছেলে আনোয়ার হোসেন(৪০) ও চাঁনগাও উত্তরপাড়া গ্রামের আতাউর রহমানের ছেলে আল আমিন(২৪)। পুলিশ জানায়, আটককৃতরা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। এসময় আটককৃত ডাকাতদের কাছ থেকে ৫টি ককটেল, ১টি রাম দা, ১টি ছোড়া, ১টি কাটার উদ্ধার করা হয়।

এছাড়াও মাধবদী থানার অফিসার ইনচার্জ মোঃ সৈয়দুজ্জামান এর নেতৃত্বে সঙ্গীয় এসআই তানভীর আহমেদ ও ফোর্স সহ আলগী মনোহরপুর গ্রামের কাইয়ুম খান মনজুর সাহেবের বাড়ী হতে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার পূর্বক মোটরসাইকেল চোর হৃদয় ও হরিপদো দাসকে গ্রেপ্তার করা হয়। আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ