আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবদীতে জুয়ার আসর থেকে ইউনিয়ন যুবলীগ নেতাসহ ৬ জুয়াড়ি আটক

মাধবদী প্রতিনিধি

নরসিংদীর মাধবদীতে জুয়ার আসর থেকে নূরালাপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল হক কমল(২৮)সহ ৬ জুয়াড়িকে আটক করেছে মাধবদী থানা পুলিশ। রবিবার (২১ আগস্ট) রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নূরালাপুর ইউনিয়নের সমাজকল্যাণ চৌরাস্তা এলাকার একটি জুয়ার আসর থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ইউনিয়ন যুবলীগ নেতা আরিফুল হক কমল ওই ইউনিয়নের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তমিজ উদ্দিন প্রধানের ছেলে। এছাড়া আটককৃতদের মধ‍্যে
অন‍্যান‍্যরা হলো- খিদির কান্দি এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে মো. ছাত্তার(৫০), মৃত জাহের হোসেনের ছেলে মোহাইমেন (৩৫), মৃত সেরাজ উদ্দিনের ছেলে গোলজার (৩৪), কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মোহনপুর এলাকার শফিক মিয়ার ছেলে মিজান হোসেন (২৭) সে বিরামপুর পাকার মাথার বাবুলের বাড়িতে ভাড়া থাকতো ও নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার নোয়াগাঁও এলাকার হারুন অর রশিদের ছেলে জাকির হোসেন (৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানায় ওসি অপারেশন্স এনামুল হক শিমুল, সেকেন্ড অফিসার ফরহাদ হোসেন, এস আই বেলাল উদ্দিন ফকির, এস আই সানোয়ার, এস আই মাজহারুল ও এস আই শাহ্ আলম নূরালাপুর ইউনিয়নের সমাজকল্যাণ চৌরাস্তা এলাকার একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে আরিফুল হক কমলসহ ওই ৬ জুয়াড়িকে আটক করে। পরে তাদেরকে মাধবদী থানায় নিয়ে আসা হয়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জুয়ার আসর থেকে আটককৃত ৬ জনের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হবে বলে ও জানান তিনি।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ