আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবদীতে কাভার্ডভ্যান চাপায় রিকশার চালক ও যাত্রীসহ ২ জন নিহত

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর মাধবদীতে কাভার্ডভ্যানের চাপায় রিকশার চালক ও যাত্রীসহ ২ জন নিহত হয়েছেন। আজ শুক্রবার (২রা জুলাই) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাধবদীর কান্দাইল এলাকার আমজাদ হোসেনের ছেলে রিকশা চালক সাব্বির হোসেন (২০) এবং রিকশা যাত্রী ও কিশোরগঞ্জের বাসিন্দা ফারিকুল ইসলাম (৩১)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর পৌনে একটার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেট অভিমুখি একটি কাভার্ডভ্যান কান্দাইল এলাকায় পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে ফেলে। এসময় নিয়ন্ত্রন হারানো কাভার্ডভ্যানটি পেছন থেকে সামনে দিয়েই মহাসড়ক ধরে মাধবদী মুখি একটি মোটরচালিত রিকশাকে পিছন থেখে চাপা দিয়ে রাস্তার বাম পাশে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই রিকশা চালক সাব্বির হোসেন ও রিকশা আরোহী ফারিকুল ইসলাম নিহত হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর হায়দার তালুকদার এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিয়ন্ত্রন হারানো কাভার্ডভ্যানটির নিচে চাপা পড়ে রিকশার চালক ও যাত্রীসহ দুইজন নিহত হয়েছেন। খবর পেয়ে মাধবদী ফায়ার সার্ভিস, মাধবদী থানা পুলিশের সহায়তায় মরদেহ দুটি উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর পর কাভার্ডভ্যান চালক পালিয়ে যায়। কাভার্ডভ্যানটি উদ্ধারে কার্যক্রম চলমান আছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ