আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মরজালে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল সাংবাদিকের

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর রায়পুরায় কাভার্ডভ্যান চাপায় ওমর ফারুক বিশাল (২৭) নামে এক তরুণ গীতিকবি ও সাংবাদিক
নিহত হয়েছেন। এ সময় গুরুতর ইমাম হোসেন সজল নামে তার এক বন্ধু আহত হয়েছেন।

সোমবার (৭ নভেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মরজাল বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সাংবাদিক বিশাল বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দী গ্রামের নূরুল হকের ছেলে।

হাইওয়ে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানায়, সকালে বিশাল তার কর্মস্থল ঢাকায় যাওয়ার জন্য বন্ধু সজলের মোটরসাইকেল যোগে মরজাল বাসস্ট্যান্ডের উদ্দেশে বাড়ী থেকে বের হন। তারা মরজাল বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছে ঢাকা-সিলেট মহাসড়কে উঠলে ভৈরবমুখী একটি বেপরোয়া গতির একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের পিছনে থাকা বিশাল কাভার্ডভ্যান চাকা পিষ্ট হয়ে মারা যান। অপরদিকে সজল গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সোমবার বিকেল সাড়ে ৪টায় বাদ আসর ধুকুন্দী স্কুলমাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে সাংবাদিক বিশালকে দাফন করা হয়।

উল্লেখ‍্য বিগত কয়েক বছর ধরে নিয়মিত গান লিখছিলেন ওমর ফারুক বিশাল। ওপার বাংলার জনপ্রিয় শিল্পী অনুপম রায়, বাংলাদেশের তাহসান খান, এফ এ সুমন, জয় শাহরিয়ার, সাব্বির নাসিরসহ আরও অনেকেই কণ্ঠ দিয়েছেন তার লেখা গানে। পাশাপাশি তিনি সাংবাদিকতায় যুক্ত ছিলেন। সর্বশেষ নিউজ-জিতে ফিচার এডিটর হিসেবে কর্মরত ছিলেন তিনি। এর আগে বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমে কাজ করেছেন তিনি।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, কাভার্ডভ্যানের পেছনের চাকায় রক্তের ছাপ রয়েছে। পেছনের চাকায় চাপা পড়েই বিশাল মারা গেছেন। ঘাতক চালক পালিয়ে গেলেও কাভার্ডভ্যান আটক রয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ