আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বড় ভাইয়ের টেঁটার আঘাতে ছোট ভাইয়ের মৃত‍্যূ

খাসখবর প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় ছোট ভাইয়ের পারিবারের কলহ মেটাতে গিয়ে বড় ভাইয়ের টেঁটার আঘাতে ছোট ভাই নিহত হয়েছেন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার উত্তর বাখরনগর এলাকায় এই হত্যার ঘটনা ঘটে। নিহত শহিদ মিয়া (৪২) রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর এলাকার মৃত আ: মান্নান মিয়ার ছেলে।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে পারিবারিক দ্বন্দ্বে শহিদ মিয়া তার স্ত্রীর সাথে ঝগড়ায় লিপ্ত হয়। এসময় তাদের কলহ মেটাতে বড় ভাই ইদ্রিস মিয়া সেখানে যান। কলহ মেটানোরর এক পর্যায়ে
বড় ভাই ইদ্রিস মিয়া উত্তেজিত হয়ে ছোট ভাই শহিদ মিয়াকে ঘরে থাকা টেঁটা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এসময় সে ডাকচিৎকার শুরু করলে আশপাশের লোকজন এসে আহতাবস্থায় তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে তার নিস্তেজ হয়ে পড়লে কর্তব‍্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করে। সেখানে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ চন্দ্র সরকার ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জেরে বড় ভাইয়ের টেঁটার আঘাতে ছোট ভাই নিহত হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত বড় ভাই ইদ্রিস মিয়াকে আটক করা হয়েছে। পরিবারের নিকট থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ