আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে শিল্পপতি আবদুল কাদির মোল্লাকে সংবর্ধনা

মানববেন্ড রায়

নরসিংদীর বেলাব উপজেলার বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ হতে মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান,থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিক্ষাবন্ধু আবদুল কাদির মোল্লাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) দুপুর ২ টায় উপজেলার বারৈচা বাসস্ট্যান্ডে বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা ও হৃদয় উৎসাহিত সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মো. জায়েদুল হোসেন ভূঞা কামরুলের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মো. মোস্তফা কামালের সার্বিক ব্যবস্থাপনায় সংর্বধিত প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আবদুল কাদির মোল্লা,

সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শমসের জামান ভূঁইয়া রিটন ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মনিরুজ্জামান খাঁন, চর উজিলাব ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম সম্রাট’সহ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে আবদুল কাদির মোল্লা বলেন, মানুষ মানুষের কল্যাণে কাজ করবে। এটাই হওয়া উচিত, আমি জীবদ্দশায় যতো দিন বেঁচে থাকবো মানুষের কল্যাণে কাজ করে যাবো, কারণ অর্থ সংকট যে কতো বড় সমস্যা তা আমি ও আমার পরিবার ভালো করে অবগত আছি। এ সংকটে আমি ও ছিলাম তাই আমার কাছে কেউ সাহায্যের জন্য গেলে আমি তাকে নিরাশ করি না আমি শত শত মসজিদ নির্মাণ করেছি স্কুল কলেজ নির্মাণ করেছি, মাদ্রাসা ও এতিমখানা নির্মাণ করেছি এ সবই করতে পেরেছি আল্লাহ আমায় সেই ক্ষমতায় দিয়েছে।

এসময় বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন মজিদ মোল্লা ফাউন্ডেশনের পক্ষ হতে অবকাঠামোগত উন্নয়নে কাজ করার ঘোষনা দেন তিনি।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ