আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে মাটির দেয়াল চাপায় শিশুর মৃত্যু, আরও ৪ জন আহত

খাসখবর প্রতিবেদক

বেলাবতে মাটির ঘরের দেয়ালের নিচে পড়ে ফারজানা (৭) নামে এক শিশু মৃত‍্যূ হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ‍্যা ৬ টায় দিকে উপজেলার বাজনাব সৈয়দপাঁড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফারজানা উপজেলার বাজনাব ইউনিয়নের বাজনাব সৈয়দপাঁড়া গ্রামের মোঃ কানন খন্দকারের মেয়ে।

এসময় দেয়াল চাপায় আহত হয় কাননের বড় ভাই রবিন খন্দকারের ৬ মাস বয়সী কন্যা সন্তান তানহা, রবিন খন্দকারের স্ত্রী নুরজাহান বেগম (২২), কাননের দুই প্রতিবন্ধী বোন হালিমা (৮) ও অলিভা বেগম (১৪)।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারিক সূত্রে জানা যায়, নিহত শিশুর পিতা কানন খন্দকারের ঘরের সাথে স্থানীয় রহিম ভূইয়ার ছেলে আকরাম মাষ্টারের মাটির ঘর রয়েছে। ঘটনার সময় আকরাম মাষ্টারের মাটির ঘরটি তারই ভাই চাঁন মিয়া শ্রমিক দিয়ে ভাঙ্গার সময় আকরাম মাষ্টারের মাটির ঘরের দেয়াল কানন খন্দকারের ঘরের ঘা ঘেঁষে থাকা টিনের ঘরের উপর পড়ে যায়। এসময় দেয়াল চাপা পড়ে ঘরে থাকা কানন খন্দকারের শিশু সন্তান ফারজানা নিহত হয় ও রবিন খন্দকারের স্ত্রী নুরজাহান, শিশু সন্তান তানহা ও কানন খন্দকারের দুই প্রতিবন্ধী বোন হালিমা ও অলিভা গুরুতর আহত হয়।

গুরুতর আহতদের প্রথমে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ভাগলপুরস্থ জহিুরুল ইসলাম মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।। সেখানে প্রাথমিক চিকিৎসার শেষে কর্তব‍্যরত চিকিৎসক আাহতদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন‍্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

বেলাব থানার সহকারী পরিদর্শক মোঃ বিল্লাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লাশের প্রাথমিক সুরাতহাল রিপোর্ট তৈরী করেছি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ