আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিয়ে প্রলোভনে ছাত্রীকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে প্রেমের সম্পর্ক গড়ে দুই বছর ধরে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আবু হুরেক (২৫) নামের একজনকে গ্রেফতার করেছে র‍্যাপি এ‍্যাকশন ব‍্যাটেলিয়ন র‍্যাব-১১। শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরে শহরের বাজিড় মোড়স্থ একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সন্ধ্যায় র‍্যাব-১১’র নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন স্বাক্ষরিত
এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

গ্রেফতারকৃত আবু হুরেক সদর উপজেলার মধ্যশীলমান্দি এলাকার বাসিন্দা মোঃ শফিকুল ইসলামের ছেলে।

র‍্যাব-১১’র ক্যাম্প কমান্ডার খন্দকার মো: শামীম হোসেন জানান, আবু হুরেক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নরসিংদীতে বসবাসকারী ১৯ বছর বয়সী এক কলেজ ছাত্রীর সাথে ভুয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রেমের সম্পর্কের নামে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দুই বছর ধরে একাধিকবার ওই কলেজ ছাত্রীকে ধর্ষণ করে। প্রতিশ্রুতি অনুযায়ী বিয়ে না করায় ওই ছাত্রী মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। এই ঘটনায় নির্যাতিতা ছাত্রী বাদী হয়ে গত বৃহস্পতিবার নরসিংদী সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এই মামলার বিষয়টি র‍্যাবের নজরে আসলে তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের মাধ্যমে র‍্যাব-১১ নরসিংদীর একটি দল নরসিংদী শহরের বাজির মোড়স্থ আবাসিক হোটেল নিরালায় অভিযান পরিচালনা করে। এসময় সেখান থেকে আবু হুরেককে গ্রেফতার করা হয়। পরে তাকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সদর থানায় হস্তান্তর করা হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ