আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিদ‍্যুৎস্পৃষ্টে অষ্টম শ্রেণির ছাত্রের মৃত‍্যূ

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর শিবপুরে বিদ‍্যুৎস্পৃষ্টে মো. বাইজিদ হোসেন (১৪) নামে এক কিশোরের মৃত‍্যূ হয়েছে। শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ‍্যায় সাড়ে ৬টার দিকে উপজেলার যোশর ইউনিয়নের দেবালেরটেক গ্রামে তার বাড়ীতে একটি বৈদ‍্যুতিক সকেট ঠিক করতে গেলে এ দূর্ঘটনা ঘটে।

নিহত কিশোর দেবালেরটেক গ্রামের মো. শাহজাহান মিয়ার ছেলে। সে সবুজ পাহাড় উচ্চ বিদ‍্যালয়ের অষ্টম শ্রেণী বার্ষিক পরিক্ষায় অংশ নেয়।

নিহত বাইজিদের পারিবারের সদস‍্যরা জানায়, নিজেদের ঘরের বৈদ‍্যুতিক লাইনের একটি সকেট নষ্ট হয়ে গেলে সেটি সারাতে যায় স্কুল ছাত্র কিশোর বাইজিদ। ঘরের বৈদ‍্যুতিক লাইনের মেইন সুইস বন্ধ না করে চলতি লাইনে কাজ করতে গিয়ে নষ্ট হওয়া সকেটটিতে হাত দিলে বিদ‍্যুৎস্পৃষ্ট হয় সে। এসময় তার পুরো শরীর নিস্তেজ হয়ে মাটিতে পড়ে যায়। পরে বাড়ীর লোকজনসহ অন‍্যরা তাকে উদ্ধার করে নরসিংদী ১০০ শয‍্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসলে রাত ৯ টার দিকে জরুরী বিভাগের কর্তব‍্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে সেখানেই তার সুরুত হাল প্রতিবেদন তৈরি করে পুলিশ। শেষ খবর পাওয়া (রাত সাড়ে ১১টা) পর্যন্ত বাইজিদের মরদেহ জেলা হাসপাতালে দেখা যায়।

এব‍্যাপারে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. সালাহউদ্দিন মিয়ার সাথে যোগাযোগ করলে বিষয়টি তিনি অবগত নন বলে জানান।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ