আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনা করে নরসিংদীতে দোয়া

মাজহারুল ইসলাম রাসেল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে নরসিংদীতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে্। মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে চিনিশপুরস্থ জেলা বিএনপি কার্যালয়ে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিল অনু্ানটি পরিচালনা করেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আব্দুল বাসেত, যুগ্ম সম্পাদক আকবর হোসেন, সাংগঠনিক সম্পাদক দীন মোহাম্মদ দীপু, নরসিংদী শহর বিএনপির সাধারণ সম্পাদক ফারুখ উদ্দিন ভূঁইয়া, জেলা বিএনপির দপ্তর সম্পাদক আমিনুল হক বাচ্চু. শহর বিএনপি’র সহ-সভাপতি কবির আহমেদ, জেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক মুস্তাকিম পান্না, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুকাররম ভুঁইয়া, যুগ্ম সম্পাদক দিদার হোসেন ভূঁইয়া, জেলা মৎস্যজীবী দলের সভাপতি হাবিবুর রহমান মিলন, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সজল, জেলা জাসাসের সভাপতি সারোয়ার হোসেন ঝন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ভিপি নাসির প্রমূখ।

খায়রুল কবির খোকন তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার দেশের জনগণের কাছে তাদের গ্রহণযোগ্যতা হারিয়েছে। তাই তারা ক্ষমতায় টিকে থাকতে মরিয়া হয়ে উঠেছে। এদেশের মানুষ তাদের ভোটের অধিকার অনেক আগেই হারিয়েছে। দেশে এখন ভোটের নামে পাতানো খেলা হচ্ছে। বর্তমান সরকারের আমলে কোন নির্বাচনই সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না ভেবেই বিএনপি নির্বাচনে অংশ নিচ্ছেনা ।

বর্তমান সরকার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায়। আর তাই বিএনপির সাংগঠনিকভাবে এবং দলে যাতে গতিশীলতা ফিরে না আসে সেজন্য ক্ষমতাসীন দল বিএনপি’র চেয়ারপার্সনকেএই অসুস্থ অবস্থায় গৃহবন্দি করে রেখেছে।

পরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ