আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বাদলেস’র পক্ষ থেকে আইনমন্ত্রীকে নতুন বছরের ফুলেল শুভেচ্ছা

খাসখবর প্রতিবেদক

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক’র সাথে সৌজন‍্য স্বাক্ষাত করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ দলিল লেখক সমিতি (বাদলেস)’র নেতৃবৃন্দ। মঙ্গলবার (৩ জানুয়ারি) বাংলাদেশ সচিবালয় আইনমন্ত্রীর কার্যালয়ে বাংলাদেশ দলিল লেখক সমিতির পক্ষ থেকে সভাপতি নূর আলম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ আইনমন্ত্রীকে ইংরেজি ২০২৩ নতুন বছরের এ শুভেচ্ছা জানান।

বাংলাদেশ দলিল লেখক সমিতি সূত্রে জানা যায়, ইংরেজি নতুন বছর উপলক্ষে মঙ্গলবার বাংলাদেশ দলিল লেখক সমিতি (বাদলেস)’র পক্ষ থেকে সভাপতি নূর আলম ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ , নিবন্ধন অধিদপ্তরের অভিভাবক আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক’র সাথে সৌজন‍্য স্বাক্ষাত করতে সচিবালেয় যায়। সচিবালয়ে আইনমন্ত্রীর কার্যালয়ে তার সাথে স্বাক্ষাত করে ফুল দিয়ে নতুন বছরের শুভেচ্ছা জানান বাদলেস’র নেতৃবৃন্দ।

এ সময় নেতৃবৃন্দ আইনমন্ত্রীর কাছে দলিল লেখকদের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা ও সমস্যাগুলো তুলে ধরে সেগুলো নিরসনে আইনমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। এছাড়াও বাংলাদেশ দলিল লেখক সমিতির আগামী ৩ মার্চ অনুষ্ঠিতব‍্য সম্মেলন সফলভাবে সম্পন্ন করতে আইনমন্ত্রীর পরামর্শ চেয়ে সম্মেলনে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হককে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সম্মতি প্রার্থণা করেন।

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বাদলেস’র নেতৃবৃন্দের দেওয়া প্রস্তাবে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেন এবং দলিল লেখকদের বিভিন্ন সমস্যাগুলো সরকারের কাছে তুলে ধরবেন বলে জানান।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ