আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্ধুদের ভালবাসায় সিক্ত কবি ও সাহিত্যিক মনোয়ারা স্মৃতি

আবুল কাশেম, নরসিংদী।

“বন্ধুত্বের বন্ধন, চিরন্তন” এই স্লোগানকে সামনে রেখে এলিট ক্লাব-বাংলাদেশ `২০০০ ব্যাচ’র বন্ধু, কবি ও সাহিত্যিক মনোয়ারা স্মৃতিকে সম্মানিত করেছেন তারই অন্যান্য বন্ধুরা। সোমবার (২৭শে ফেব্রুয়ারি) শিক্ষাচত্বর পৌর পার্কে অসুষ্ঠিত প্রথম আলো বন্ধুসভা বই মেলায় এলিট ক্লাব বাংলাদেশ এস এস সি ২০০০’এর সদস্যরা বন্ধু মনোয়ারা স্মৃতিকে তার সাফল্যে এবং তাকে আরও লেখার উৎসাহ জোগাতে এ সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করেন।

মনোয়ারা স্মৃতি’র নতুন উপন্যাস ” নিষিদ্ধ মানসী”র সাফল্যে বন্ধুদের মাঝে বয়ে যাক আনন্দধারা। বন্ধু মনোয়ারা স্মৃতির সফলতায় এবং তাকে আগামী দিনে আরও লেখার উৎসাহ জোগাতে সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করেন এলিট ক্লাব বাংলাদেশ এসএসসি ২০০০ এর এডমিন হোসাইন লিটন সহ অন্য অন্য সদস্যগণ ক্রেস্ট পেয়ে কবি ও সাহিত্যিক মনোয়ারা স্মৃতি বলেন,আমার পাঠক বন্ধু ও আমার মিলিনিয়াম বন্ধুদের ভালোবাসায় সমৃদ্ধ হয়েছি আমি সমৃদ্ধ হয়েছে নিষিদ্ধ মানসী। আজ মিলিনিয়াম বন্ধুরা এলিট গ্রুপের পক্ষ থেকে সাম্মাননা স্মারক উপহার দিল আমাকে। যা আমাকে ভালোবাসার ঋণে ঋণী করেছে বন্ধুদের কাছে। বন্ধুরা এভাবে পাশে থাকলে চলার পথ অনেক মসৃণ হয়। তোদের সবার কাছে আমি কৃতজ্ঞ ।

উল্লেখ্য যে মনোয়ারা স্মৃতি র লেখা আগেও বহু বই প্রকাশ হয়েছে। নরসিংদীর গর্ব এ লেখিকার জন্য সকলের দোয়া চেয়েছেন তারই সহপাঠীরা।।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ