আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বথুয়াদীতে ২ শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

হাফিজুর রহমান

নরসিংদীর বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ২ শতাধিক অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী হিসেবে লুঙ্গি ও শাড়ি কাপড় বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল ১১ টার সময় বথুয়াদী বাজারস্থ সংস্থার কার্যালয়ের সামনের মাঠে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার আহ্বায়ক মুহাম্মদ আশরাফুল ইসলাম খাঁন এর সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন, নরসিংদী জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মাসুদুল হাসান তাপস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাজী নূর মোহাম্মদ।

বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার সদস্য রিপন মিয়া বলেন,২০০১ সালে এলাকার বিভিন্ন প্রবাসী ও যুব সমাজের উদ্যোগে আর্ত মানবতার সেবা ও সমাজের অবহেলিত জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নের লক্ষ্যে সম্পূর্ণ অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন “বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার”আত্মপ্রকাশ ঘটে।

সেই থেকে বিভিন্ন ধর্মীয় উৎসবে দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে ঈদ সামগ্রী,বস্ত্র বিতরণ, ঈদগাহ-গোরস্থান, কালভার্ট, রাস্তা ঘাটের উন্নয়ন ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ কালীন সময়ে এ সংস্থার সদস্যরা নিজেদের কষ্টার্জিত অর্থ দিয়ে নিরলসভাবে সমাজের অবহেলিত জনগোষ্ঠীর সেবা প্রদান করে আসছে।

এরই ধারাবাহিকতায় এ বছর পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২ শতাধিক পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করে। বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার জনসেবামূলক কার্যক্রমকে বেগবান করতে সমাজের সকল স্তরের দানবীর সহ সংশ্লিষ্ট সরকারী সংস্থাগুলোকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এসময় বথুয়াদী সমাজ কল্যাণ সংস্থার সদস্য মোঃ রিপন মিয়া, মোঃ শহিদুল্লাহ, আরাফাত হোসেন, মোঃ স্বপন মিয়া, আঃ বাছেদ, আঃ মোমেন, আমজাদ হোসেন,সরোয়ারদী, নাসির উদ্দিন, জাকির হোসেন, লাল মিয়া ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ