আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পূজায় মদপান নিয়ে সংঘর্ষ; ছুরিকাঘাতে যুবক নিহত

মাজহারুল ইসলাম রাসেল

নরসিংদীতে পূজায় মদ পান করা নিয়ে সংঘর্ষে  রকি দাস (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১৫ অক্টোবর) দুপুরে সদর উপজেলার হাজীপুর এলাকায় এ হত‍্যার ঘটনা ঘটে।

নিহত রকি দাস জেলা শহরের পশ্চিম কান্দাপাড়া এলাকার সুনীল দাসের ছেলে। তিনি পৌর এলাকার এমপি মার্কেটে একটি মাছের আড়তে কাজ করতেন।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপরে নিহত রকি দাস তার মামাতো ভাইকে সঙ্গে করে হাজীপুরের বাউনি নামক এলাকায় ঘুরতে যান। সেখানে পূজাকে কেন্দ্র করে রকি দাস ও তার বন্ধুরা সমবেত হন। এ সময় তারা মদ পান করার সিদ্ধান্ত নেন।  পরে মদ পান করা নিয়ে তাদের মধ্যে কথা-কাটাকাটি এবং এক সময় সংঘর্ষ বাধে।

একপর্যায়ে তাদের মধ‍্যে একজন হঠাৎ রকি দাসকে পেছন থেকে ছুরিকাঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নরসিংদী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, পূজা উপলক্ষে বন্ধুরা মিলে হাজিপুর এলাকার  নির্জন একটি খালি মাঠে মদ পান করতে যায়। সেখানে যারা যারা মদ খেতে পারেনি, তাদের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তাদের মধ‍্যে একজন রকি দাসকে ছুরিকাঘাত করে।

তবে কে ছুরিকাঘাত করেছে, তা তদন্তে জানা যাবে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার বা আটক করা যায়নি। তবে পুলিশ অভিযান অব‍্যাহত রেখেছেন বলে জানান তিনি।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ