আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পুলিশ সুপারে সাথে নরসিংদী জেলা রিপোর্টার ক্লাব’র সদস‍্যদের মতবিনিময়

জুবায়ের আহমেদ

নরসিংদী পুলিশ সুপারের সাথে নরসিংদী জেলা রিপোর্টার ক্লাব’র সদস‍্যদের সৌজন‍্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) বেলা ১২ টায় পুলিশ সুপারের কর্যালয়ের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই পুলিশ সুপারের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন নরসিংদী জেলা রিপোর্টার ক্লাব’র সদস‍্যরা। পরে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম’র নরসিংদী জেলা রিপোর্টার ক্লাব’র কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন ক্লাবের ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক বাংলার নব কন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার এম ওবায়েদুল কবীর।

পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম তার বক্তব্যে বলেন, সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সর্বাত্মক সহযোগীতা করা হবে। সাংবাদিক ও পুলিশের সম্পর্ক একে অপরের পরিপূরক। তিনি সকল সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), অনির্বাণ চৌধুরী ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফীন প্রমূখ।

নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাব’র পক্ষ থেকে বক্তব‍্য রাখেন সভাপতি দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার সহকারী সম্পাদক শফিকুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক আনন্দ টিভি ও দৈনিক অধিকার’র জেলা প্রতিনিধি মো. মনিরুজ্জামান মনির, সমান্বায়ক দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার মাধবদী প্রতিনিধি মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক (সদর) নরসিংদীর সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার্স শফিউদ্দিন খন্দকার, সাংগঠনিক সম্পাদক (পলাশ) দৈনিক ঢাকা টাইমস পত্রিকার জেলা প্রতিনিধি নাজমুল হাসান মোল্লা, দপ্তর সম্পাদক নরসিংদীর খাস খবর পত্রিকার যুগ্ম সম্পাদক জুবায়ের আহমেদ জনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক জবস টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রমজান, আইন বিষয়ক সম্পাদক নরসিংদীর খাস খবর পত্রিকার সদর প্রতিনিধি কাজী রুনা লায়লা, কার্যনির্বাহী সদস্য দৈনিক আমাদের বাংলা আসাদুজ্জামান বাদলসহ ক্লাব’র সিনিয়র সদস্যসহ বিভিন্ন প্রিন্ট, ইলেক্টনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনায় পেশাগত দায়িত্ব পালনে সর্বাত্মক নিরাপত্তা দেয়া ও সহযোগিতার আহ্বান জানান সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, ২০০০ সালে প্রতিষ্ঠিত হয়ে অত‍্যন্ত সুনামের সাথে সংগঠণটি কার্যক্রম পরিচালনা করে আছে। এছাড়াও সংবাদ প্রকাশের ক্ষেত্রে সংগঠণটির ব‍্যাপক প্রশংসনীয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। সংগঠনিক কলম সৈনিক সদস্যরা তাদের নিজেদের মেধা ও মননের মিলন ঘটিয়ে অত‍্যন্ত দক্ষতার সংবাদ সংগ্রহ ও পরিবেশন করে থাকেন।

গত মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) পলাশ উপজেলার টেঙ্গরপাড়াস্থ বাবু রঞ্জিত কুমার সাহার বাংলো বাড়িতে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাব দিনব‍্যাপী বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও বনভোজন-২০২৩ইং অনুষ্ঠিত হয়েছে। উক্ত বার্ষিক বনভোজনে ক্লাবের নরসিংদী জেলার রিপোর্টার্স ক্লাব’র উপদেষ্টা নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইটিভি বাংলা ও ভোরের কাগজের স্টাফ রিপোর্টা মাখন দাস, আল-আমিন রহমানসহ জেলার বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ