আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত‍্যূ

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর শিবপুরে পুকুরের পানিতে গোসল করতে নেমে প্রাণ হারিয়েছে লিমন মিয়া (৯) ও জুনায়েদ মিয়া (৭) নামের দুই শিশুর। শুক্রবার (১৩ আগস্ট) বিকেলে উপজেলার পুটিয়া ইউনিয়নের সৈয়দনগর এলাকার নির্মাণাধীন বিসিক শিল্পনগরী-২ এর ভেতরের একটি পুকুরে এই প্রাণহানীর ঘটনা ঘটে। নিহত ওই দুই শিশু সম্পর্কে মামাত-ফুফাত ভাই।

নিহত লিমন মিয়া উপজেলার মুন্সেফেরচর এলাকার রিপন মিয়ার ছেলে ও জুনায়েদ মিয়া একই এলাকার কিরন মিয়ার ছেলে।

নিহত শিশুদের পরিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে লিমন ও জুনায়েদ কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে তাদেরকে আর খুজেঁ পাওয়া যাচ্ছিল না। তারা দু’জন আরও কিছু শিশুর সাথে নির্মাণাধীন বিসিক শিল্প নগরী-২ এর ভেতরের বালুর মাঠে খেলা করছিল। এক পর্যায়ে তারা দু’জন পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে নামে। পরে বিকেল ৫টার দিকে তাদের লাশ ওই পুকুরে ভেসে উঠতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে তাদের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করেন।

এঘটনার সত্যতা নিশ্চিত করে পুটিয়া ইউপি চেয়ারম্যান খন্দকার হাসান উল সানি এলিছ জানান, দুপুরের কোন এক সময়ে শিশু দুটি হয়তো পুকুরে গোসল করতে নেমেছিল। বিকেল ৫টার দিকে তাদের লাশ ওই পুকুরে ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পরিবারের সদস্যদের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ