আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পারিবারিক কলহে স্ত্রীকে পিটিয়ে হত‍্যা; পুকুর থেকে মরদেহ উদ্ধার

খাসখবর প্রতিবেদক

নরসিংদীতে পারিবারিক কলহের জেরে দিনা আক্তার (৩৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার পর তোষক দিয়ে মুড়িয়ে লাশ পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ পাষন্ড স্বামীর বিরুদ্ধে। নিহত গৃহবধূর স্বজনরা এ অভিযোগ করেন। এ ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী আরমান গাজী পলাতক রয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর গ্রামের একটি পুকুর থেকে তোষক মোড়ানো অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত দিনা আক্তার কালাইগোবিন্দপুর গ্রামের আরমান গাজীর স্ত্রী এবং একই উপজেলার আলোকবালী গ্রামের বাসিন্দা ওমর ফারুকের মেয়ে।

নিহত গৃহবধূর স্বজনরা জানান, ১৫ বছর পূর্বে  আরমান গাজীর সাথে বিয়ে হয় দিনা আক্তারের। এই দম্পতির দুটি কন্যা সন্তান ও একটি ছেলে সন্তান রয়েছে।

সম্প্রতি আরমান গাজী ব্যবসায়িক ভাবে লোকসানের মুখে পড়ে। এর ফলে বিভিন্ন জনের কাছে ঋণগ্রস্ত হয়ে পড়েন। এরপর থেকে প্রায়ই স্ত্রীর সাথে বিভিন্ন বিষয়ে বাকবিতণ্ডা হতো তার।  বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাতে স্বামী-স্ত্রী তর্কে জড়িয়ে পড়ে।  কথা কাটাকাটির এক পর্যায়ে আরমান গাজী স্ত্রী দিনা আক্তারের মাথায় লোহার রড দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার মরদেহ বিছানার তোষক দিয়ে মুড়িয়ে বাড়ির পাশের একটি পুকুরে ফেলে দেয়। পরে শুক্রবার সকালে ঘটনাটি গ্রামের মানুষের মাঝে জানাজানি হলে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুপুরে পুকুর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভূঁইয়া ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, নিহতের স্বামী পলাতক আছে। ময়নাতদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ