আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ কামালের জন্মদিনে পলাশে বনজ ও ফলের চারা বিতরণ

পলাশ (নরসিংদী) প্রতিনিধি
নরসিংদীর পলাশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করেছে উপজেলা প্রশাসন। কর্মসূচীর মধ্যে ছিল প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কৃষক কৃষাণীদের মধ্যে বনজ ও ফলের চারা বিতরণ।
বৃহস্পতিবার(৫ আগষ্ট) বেলা ১১ টায় উপজেলা চত্বরে স্থাপিত শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরী, ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) সিলভিয়া স্নিগ্ধাসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এছাড়া পুষ্পস্তবক অর্পণ করেন পলাশ উপজেলা প্রেসক্লাব, বীর মুক্তিযোদ্ধারা, ঘোড়াশাল পৌরসভা, উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন ইউনিয়নের কৃষক কৃষাণীদের মধ্যে বনজ ও ফলের চারা বিতরণ করা হয়। বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের আত্মার মাগফেরাত কামনা করে উপজেলার প্রতিটি মসজিদ, মন্দির সহ সকল উপাসনালয়ে প্রার্থনা করা হয়।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ