আজ ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পলাশে বিএনপির ৫ নেতাকর্মী গ্রেফতার

পলাশ প্রতিনিধি

নরসিংদীর পলাশে সরকারের বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়ে একত্রিত হওয়ার অভিযোগে বিএনপির পাঁচ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (২৯ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টার দিকে ঘোড়াশাল পৌরসভার ভাগদী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- ঘোড়াশাল পৌরসভা বিএনপির সিনিয়র সহসভাপতি ও পলাশ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো: আলম মোল্লা, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ডাংগা ইউনিয়ন বিএনপির সভাপতি সামসুজ্জামান, ঘোড়াশাল পৌরসভা কৃষকদলের সভাপতি লোকমান হোসেন ও পৌরসভার ৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সোহেল রানা।

গ্রেফতারকৃত নেতাকর্মীদের পরিবারের পক্ষ থেকে জানা যায়, রবিবার সকালে পাঁচদোনা-টংগি সড়কের ভাগদী এলাকায় একটি ট্রাক অপর একটি যানবাহনকে অভারটেক করতে গিয়ে রাস্তার পাশে আলাউদ্দিন নামে এক ব‍্যক্তির দোকানে ঢুকে পড়ে। এতে দোকানের মারাত্মক ক্ষতি হয়। ঘটনার বিষয়টি পলাশের সাবেক সংসদ সদস্য বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের নির্দেশে কয়েকজন নেতাকর্মী দোকানের ক্ষয়ক্ষতি দেখতে বেলা ১১টার দিকে ভাগদী এলাকায় যান। এসময় ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: ইলিয়াছ তাদের গ্রেফতার করে পলাশ থানা পুলিশ হাতে হস্তান্তর করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার সকালে ভাগদী এলাকায় বিএনপির কতিপয় কয়েকজন নেতা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে একত্রিত হয়েছে মর্মে গোপন সংবাদের পুলিশ তাদের গ্রেফতার করে।’ গ্রেফতারকৃতদের মধ্যে কয়েকজন বিভিন্ন মামলায় পলাতক ছিলেন, এছাড়া অন্যদের নামে মামলা থাকলেও তারা জামিনে রয়েছেন বলে জানান তিনি।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ