আজ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পলাশের সড়কে ঝরল একটি তাজা প্রাণ; নারী শিশুসহ আহত ৫

খাসখবর প্রতিবেদক

নরসিংদীর পলাশে যাত্রীবাহি বাস ও সিএনজি চালিয় অটোরিকশার সংঘর্ষে জামাল মিয়া (৪০) নামে এক অটোরিকশা যাত্রী প্রাণ হারিয়েছে। এসময় আহত হয়েছেন নারী ও শিশুসহ আরো ৫ জন। শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায়  পাঁচদোনা-টঙ্গি মহাসড়কে উপজেলার  ভাগদী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল মিয়া  মনোহরদী উপজেলার বড় মির্জাপুর গ্রামের জব্বার মিয়ার ছেলে। দুর্ঘটনায় আহতদের মধ্যে দুই জন নারী ও এক শিশু রয়েছেন। তাদের উদ্ধার করে ৪ জনকে নরসিংদী সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ প্রত‍্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পাঁচদোনা থেকে ৫ জন যাত্রী নিয়ে দূর্ঘনার শিকার সিএনজি চালিত অটোরিকশাটি পলাশের দিকে যাচ্ছিল। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘোড়াশাল ভাগদী নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা পোশাক কারখানার শ্রমিকদের বহনকারী দ্রুতগামী একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এক যাত্রীর মৃত্যু হয়। গুরুতর আহত হয় সিএনজির চালকসহ আরও চার যাত্রী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি জব্দ করা হয়েছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ