আজ ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজ ঘর থেকে গৃহবধূর মরদহ উদ্ধার

রায়পুরা প্রতিনিধি

নরসিংদীর রায়পুরায় বিউটি বেগম (৪৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে নয়টায় উপজেলার রাধানগর ইউনিয়নের মাহমুদাবাদ খামার গ্রামের নিহতের নিজ ঘর থেকে লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

নিহতের স্বামী শাহাজ উদ্দিন (৫০) খামার গ্রামের ধন মিয়ার ছেলে। নিহত বিউটি বেগম বেলাব উপজেলার নারায়নপুর বটিবন গ্রামের আবদুল মালেকের মেয়ে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, দীর্ঘ ৩০ বছর পূর্বে পারিবারিক সম্মতিতে শাহাজ উদ্দিন ও বিউটি বেগমের
বিয়ে হয় । তাদের ঘরে ২ মেয়ে ১ ছেলে সন্রতান য়েছে। তারা সকলে ইতোমধ‍্যে বিয়ে করে প্রত‍্যেকে যার যার সংসার করছেন। সকালে পাশের বাড়ির এক মহিলা নিজ ঘরে লাশ পরে থাকতে দেখে পরিবারের অন‍্য সদস‍্যদের ডেকে তা দেখায়। পরিবারের সদস‍্যরা পুলিশে খবর দেন।

নিহতের ভাই মো. জালাল উদ্দীন বলেন, তার ভগ্নিপতি মাদকা আসক্ত। প্রায় সময় তার বোনের উপর মানসিক শারীরিক নির্যাতন করতো সে। শনিবার সন্ধ‍্যায় তার বোনকে মারধোর করে ভগ্নিপতি শাহাজ উদ্দিন। তার
শরীরে বিভিন্ন স্থানে সেই আঘাতের চিহ্ন রয়েছে। বোন হত্যার বিচার চাই। ভগ্নিপতিই তার বোনকে হত‍্যা করেজে বলে বলে তিনি দাবী করেন।

রায়পুরা থানার এস আই মোঃ আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়। নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

     এ ক্যাটাগরীর আরো সংবাদ